বলিউড

জোর করে গর্ভবতী বানাবেন না, নতুন বিতর্কে পুনম পান্ডে

Poonam Pandey : জোর করে গর্ভবতী বানাবেন না, নতুন বিতর্কে পুনম পান্ডে - West Bengal News 24

পুনম পান্ডেকে (Poonam Pandey) সকলেই চেনেন, বলিউডের এই মডেল প্রতি সময়ে চর্চার মধ্যে থাকতে ভালোবাসেন, বিবস্ত্র হয়ে নগ্ন শরীরে সামনে আসা হোক কিনবা একের পর এক কন্ট্রোভার্সি তৈরি করে লাইমলাইট কেড়ে নেওয়া হোক, এই সবকিছুতে পুনমের জুড়ি মেলা ভার।

পুনাম পান্ডে যা কিছুই করেন তাই হয়ে যায় ভাইরাল, সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে শিরোনামে উঠে আসে পুনমের খবর।, কখনো তার নগ্ন হওয়ার চ্যালেঞ্জ আবার কখনো তার বিয়ে ভাঙার খবর, পুনম যে কাউকে তোয়াক্কা করেন না তা ভালই বোঝা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ipoonampandey (@poonampandey_officiall)

গত বছর পুনাম বিয়ে করেন শ্যাম বম্মেকে (Shyam Bamm)। আর তারপরেই স্বামীর বিরুদ্ধে পুনাম নিয়ে আসেন শ্লীলতাহানীর অভিযোগে, গ্রেপ্তার করান স্বামীকে, আর তারপরেই ঘটে আসল নাটক, পুনাম জানান তার স্বামী নির্দোষ এবং নিজেই স্বামীকে পুলিশি হেফাজত থেকে ছাড়িয়ে নিয়ে আসেন। মোদ্দা কথা হল লাইম লাইটে থাকার জন্য সবকিছুই করতে পারেন পুনাম।

আর আবারও বিয়ের এক বছরের মাথায় শোনা যাচ্ছিলো মা হতে চলেছেন তিনি, যদিও এবার নিজের মুখেই পুনম স্বীকার করেছেন এই সমস্ত গুজব, তিনি মোটেও অন্তঃসত্ত্বা নন। পুনাম একটি সাক্ষাৎকারে জানান তার সবকিছুই খোলা পাতার মতন, সবাই সবটা জানতে পারে, তিনি নিজেই সব কিছু জানান। পুনাম বলেন আমাকে জোর জবরদস্তি অন্তঃসত্ত্বা বানাবেন না, আমি মোটেও মা হচ্ছি না।

আরও পড়ুন ::

Back to top button