রাজনীতিরাজ্য

রাতবিরেতে কর্মীদের তুলে নিয়ে যাওয়া হচ্ছে, মানবাধিকার কমিশন কোথায়? প্রশ্ন কুণালের

Kunal Ghosh : রাতবিরেতে কর্মীদের তুলে নিয়ে যাওয়া হচ্ছে, মানবাধিকার কমিশন কোথায়? প্রশ্ন কুণালের - West Bengal News 24

ত্রিপুরার পুলিশ মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে তৃণমূল কর্মীদের। মিথ্যে অভিযোগে গ্রেপ্তার করছে তৃণমূল কর্মী-‌সমর্থকদের, এখন কেন্দ্রীয় মানবাধিকার কমিশন কোথায়? প্রশ্ন তুলে গর্জে উঠলেন কুণাল ঘোষ। টুইটে কুণাল ঘোষ লেখেন, ‘‌খবর আসছে রাত থেকে ত্রিপুরার আমবাসা এলাকার তৃণমূল কর্মীদের বাড়ি থেকে তুলে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। কাউকে ডেকে পাঠানো হচ্ছে। বলা হচ্ছে গ্রেপ্তার করা হচ্ছে। কোর্টে তোলা হবে।

সম্পূর্ণ মিথ্যা মামলা, মিথ্যা অভিযোগ দিয়ে তাণ্ডব চলছে। কেন্দ্রীয় মানবাধিকার কমিশন কোথায়?’‌। কুণাল ঘোষ আরও বলেন, ‘‌ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে। তৃণমূল কর্মীদের উপর হামলা চালাচ্ছে বিজেপির গুণ্ডারা। কিন্তু কেন্দ্রীয় মানবাধিকার কমিশন কোথায় গেল!‌মানবাধিকার কমিশন তো বিজেপির শাখা সংগঠন নয়।’‌

উল্লেখ্য, ত্রিপুরায় দলের নেতাদের আক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে দিল্লিতে গর্জে উঠতে চাইছে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। বিজেপির গুন্ডারাজ চলছে ত্রিপুরায়, এমনটাই জানিয়েছেন অভিষেক ব্যানার্জি। আর এই বিষয়টিকে এবার দেশবাসীর সামনে নিয়ে আসতে চাইছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। তাই সংসদের অন্দরে বিজেপির বিরুদ্ধে আওয়াজ তুলছেন তৃণমূল সাংসদরা।

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button