টলিউড

চলতি মাসেই মা হচ্ছেন নুসরাত

Nusrat Jahan : চলতি মাসেই মা হচ্ছেন নুসরাত - West Bengal News 24

চলতি মাসেই মা হচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সংবাদমাধ্যম সূত্রে খবর, চিকিৎসকরা প্রথমে সেপ্টেম্বরের প্রথমে নুসরাতের ডেলিভারির ডেট দিলেও তা এগিয়ে এসেছে। আগস্টের শেষে যে কোনো সময় আসতে পারে নতুন অতিথি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করেন নুসরাত। বিনা মেকআপে মাথায় হলুদ হেয়ারব্যান্ড দিয়ে ছবিটি তুলেছেন তিনি। মুখে একগাল হাসি। এমনকি, সারাদিন যে হাসছেন সে কথাও লিখতে ভোলেননি। অন্তঃসত্ত্বার এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন হবু মা।

আরো পড়ুন : বদলে গেছেন মুটিয়ে যাওয়া শুভশ্রী, হয়ে উঠেছেন আগের থেকে আরো আবেদনময়ী

নুসরাত আপাতত তার প্রেমিক যশের সঙ্গেই আছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তার প্রমাণ। কিন্তু এই নিয়ে কথা বলতে রাজি নন তারা।

তারকা জুটি মুখ না খুললেও নুসরাতের সন্তানের বাবা যে যশ দাশগুপ্তই, তা শতভাগ নিশ্চিত হয়ে গেছেন নেটিজেনরা। অন্যদিকে, তারা যে শুধু প্রেমিক-প্রেমিকা নন এই গুঞ্জন তো বহু পুরোনো।

আরো পড়ুন : রবির সিনেমায় কোমর দোলাবেন ইলিয়েনা

উল্লেখ্য, নুসরাত ২০১৩ সালে প্রথম বিয়ে করেন ভিক্টর ঘোষ নামে একজনকে। সেই বিয়েটাও গোপনে হয়েছিল। যেটা টলিপাড়ার কেউই জানতেন না। এই বিয়ের কথা প্রকাশ হয় ২০১৮ সালের শুরুতে। যখন ভিক্টরকে আদালতের মাধ্যমে তালাক দেন নুসরাত। যদিও এই ডিভোর্স পেতে ভিক্টরকে মোটা অংকের টাকা দিতে হয়েছিল নায়িকাকে।

গুঞ্জন রয়েছে, সে সময় দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে ভিক্টরকে ছেড়েছিলেন নুসরাত। ২০১৮ সালের ১৯ জুন তুরস্কে গিয়ে ধুমধাম করে নিখিলকে বিয়েও করেন। কিন্তু কয়েক মাস পরই তারা আলাদা থাকতে শুরু করেন এবং নিখিলের সঙ্গে বিয়ের বিষয়টিকে অস্বীকার করেন নুসরাত। শুধু তাই নয়, এই বিয়েকে লিভ ইন সম্পর্ক বলেও আখ্যা দেন।

আরও পড়ুন ::

Back to top button