সংগীত

প্রতিযোগিতা শেষ হতে না হতে অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন অরুণিতা

Arunita Kanjilal : প্রতিযোগিতা শেষ হতে না হতে অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন অরুণিতা - West Bengal News 24

প্রিয় গায়িকাকে ‘ইন্ডিয়ান আইডল’র চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলালের ভক্তরা। কিন্তু শেষ পর্যন্ত শ্রেষ্ঠত্বের খেতাব পান পবনদীপ রাজন।

চ্যাম্পিয়ন না হলেও অরুণিতার জনপ্রিয়তা একটুও কমেনি। প্রতিযোগিতা শেষ হতে না হতে অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন এই গায়িকা। একের পর এক মেইল এসে ভরে যাচ্ছে তার ইনবক্স।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অরুণিতাকে প্রশ্ন করা হয়, আপনার এতো প্রশংসা চারিদিকে, প্রেমে প্রস্তাব পাচ্ছেন? মুচকি হেসে তিনি বলেন, ‘প্রচুর আসে, ইমেলে তো লোকজন সরাসরি বিয়ের প্রস্তাব দেয়। সেখানে বাড়ির ঠিকানা, ফোন নম্বর দিয়ে লিখে দেয়। বলে, তোমায় বিয়ে করবো! এগুলো দেখে কিন্তু খুব মজা লাগে’।

আরও পড়ুন : তালেবানের ভয়ে পালালেন আফগান পপস্টার আরিয়ানা

এদিকে পবনদীপের সঙ্গে অরুণিতার প্রেমের গুঞ্জন রয়েছে। তারা দু’জন একই ভবনে ফ্ল্যাট কিনেছেন বলেও নিজেরাই জানিয়েছেন।

পবনদীপ প্রসঙ্গ অরুণিতা বলেন, ‘কখনো মনে হয়নি আমরা একে অপরের প্রতিযোগী। সবাই গানটাকে ভালোবেসেই কাজ করতাম। পবনদীপের সঙ্গেই আমি সবচেয়ে বেশি ডুয়েট গেয়েছি। ফাইনালে যারা ছিল প্রত্যেকেই বিজয়ী হওয়ার যোগ্য। পবনদীপ জয়ী তাতে আমরা সকলে খুশি, অন্য কেউ হলেও একই প্রতিক্রিয়া হত। ’

ছোটবেলায় মায়ের কাছেই প্রথম সংগীত শিক্ষা শুরু অরুণিতার। ইন্ডিয়ান আইডল দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন তিনি, এখন সামনে বিরাট জার্নি নিয়ে পরিকল্পনা করছেন। বলিউডে প্লেব্যাক সিঙ্গার হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করতে চান বনগাঁওয়ের এই মেয়ে।

আরও পড়ুন ::

Back to top button