টলিউড

হাসপাতালে ভর্তি নুসরাত, সঙ্গে আছে যশ!

 Nusrat Jahan and Yash Dasgupta : হাসপাতালে ভর্তি নুসরাত, সঙ্গে আছে যশ! - West Bengal News 24

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান মা হচ্ছেন। খুব শিগগিরই তার সন্তানের জন্ম নেওয়ার কথা। এবার শোনা যাচ্ছে, হাসপাতালে ভর্তি হয়েছেন এই তারকা। আজ বুধবার সকালেই টালিউড পাড়ায় এ গুঞ্জন ছড়িয়েছে।

শোনা যাচ্ছে, সন্তান প্রসবের জন্য নুসরাত হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সঙ্গে রয়েছেন প্রেমিক যশ দাশগুপ্ত। যদিও খবরটির শতভাগ সত্যতা জানা যায়নি।

তবে বেশ ক’টি সংবাদ মাধ্যম জানিয়েছে, নুসরত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন সন্তান জন্মানোর সময় যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। আর আজ সকালে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে যান নুসরত। সম্ভবত আগামিকাল বৃহস্পতিবারই সন্তানের জন্ম দেবেন এই অভিনেত্রী।

আরও পড়ুন : ১৬ দিন পরে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘থালাইভি’

এদিকে, নুসরাত জাহান মা হচ্ছেন, তবে তার এই সন্তানের পিতৃ পরিচয় এখনো অজানা রহস্য। তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই প্রাক্তন স্বামী নিখিল স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন, তিনি এই সন্তানের পিতা নন। অগত্যা প্রেমিক যশের দিকেই সবার ইঙ্গিত। যদিও যশ কিংবা নুসরাত এ বিষয়ে এখনো কিছুই বলেননি।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষ দিকে ভালোবেসে বিয়ে করেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কিন্তু গত বছরের শেষ দিকে তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, তাদের বিয়েটা আইন অনুযায়ী হয়নি, কেবল ধর্মীয় রীতিতে হয়েছে। তাদের মধ্যকার এই বৈবাহিক জটিলতা নিয়ে চলছে একটি মামলাও।

আরও পড়ুন ::

Back to top button