বলিউড

বলিউড খানদের প্রসঙ্গে প্রশ্ন করায় বিরক্ত হয়ে যা বলেছিলেন ঐশ্বরিয়া

সৌন্দর্য আর মেধা, দুটোরই কোনো কমতি নেই ঐশ্বরিয়ার মাঝে। মিডিয়ার সামনেও সবসময়েই সহজ ও প্রাণবন্ত থাকেন অভিনেত্রী। কিন্তু অতীতে এক সাক্ষাৎকারে বলিউডের খানদের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে জিজ্ঞেস করায় বিরক্তি প্রকাশ করেছিলেন অভিনেত্রী।

সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু সেই প্রেমের পরিণতি সুখের হয়নি। সালমানের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। সালমানের সঙ্গে যখন ঐশ্বরিয়ার সম্পর্কে চিড় ধরে, তখন শাহরুখের বিপরীতে ‘চালতে চালতে’ ছবির শুটিং করছিলেন অভিনেত্রী। ‘চালতে চালতে’ ছবির সেটে এসেও একদিন ঝামেলা জুড়ে দেন সালমান। সালমানের সঙ্গে কোনো ঝামেলায় না জড়াতে ছবি থেকে ঐশ্বরিয়াকে বাদ দেন শাহরুখ। তার যায়গায় নেন রানি মুখার্জিকে। এতে শাহরুখের সঙ্গে সম্পর্ক নষ্ট হয় ঐশ্বরিয়ার।

আরও পড়ুন : হাসপাতালে ভর্তি নুসরাত, সঙ্গে আছে যশ!

২০০৪ সালে এক সাক্ষাৎকারে চেতন শর্মা ঐশ্বরিয়াকে জিজ্ঞেস বলেন, ‘আমার কাছে মনে হয়, খান-দানদের আপনার সুর মিলেনি। আমির, সালমান, শাহরুখ তাদের সঙ্গে মনে হয় আপনার সম্পর্কটা ভালো না।’

উত্তরে ঐশ্বরিয়া বিরক্ত হয়ে বলেন, ‘আপনারা তো এসব নাটক পছন্দ করেন, এগুলো আপনাদেরকে বিনোদন দেয়।’

১৯৯৯ সালের ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে গিয়ে ঐশ্বরিয়ার প্রেমে পরেন সালমান। ২০০২ সালের মার্চে সালমানের সঙ্গে সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়া।

আরও পড়ুন ::

Back to top button