বলিউড

বিকিনি পরা ছবির আবদার, ভক্তের ‘ইচ্ছেপূরণ’ করলেন Sonakshi

অভিনেত্রী মানে কি শুধুই পর্দার অন্তরালে দক্ষতা? একেবারেই নয়। ব্যক্তিগত জীবনে একটু হলেও রসিকতা করাই যায়। সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) কিন্তু একেবারেই ব্যতিক্রম নয়। আজব প্রশ্নের সহজ জবাব দিয়ে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) ফলোয়ার্সদের সঙ্গে এরকমই এক প্রশ্নত্তোর পর্বের আড্ডায় বসেছিলেন তিনি। ‘আস্ক মি এনিথিং’ ওই আড্ডার সেশনে ফ্যানদের নানান প্রশ্নের মজার মজার সব জবাব দিতে দেখা গেছে ‘দাবাং’ নায়িকাকে। এসব চলার মাঝেই এক ফ্যান আবদার করে বসেন সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখার। ছোট্ট করে অভিনেত্রীর উদ্দেশে ওই ব্যক্তি লেখেন, ‘বিকিনি ফটোগ্রাফস’।

আরও পড়ুন : ভাষার দূরত্ব কাটিয়ে ভাইরাল ‘মানিকে মাগে হিথে’

একমুহূর্ত সময় না নিয়ে ফ্যানের সেই আবদার মেটালেন সোনাক্ষী। কিন্তু একটু অন্যভাবে। বলি-সুন্দরীর সেই উত্তর দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। সোনাক্ষীর বুদ্ধিমত্তারও প্রশংসা করেছেন অনেকে। ওই ফ্যানের কথা অনুযায়ী স্রেফ একটি বিকিনির ছবি পোস্ট করেছেন সোনাক্ষী।

সোনাক্ষীর ‘বিকিনি জবাব’। (ছবি সৌজন্যে – হিন্দুস্তান টাইমস)

কারণ ওই ব্যক্তি শুধুই লিখেছিলেন বিকিনির ছবি দেখবেন। ইঙ্গিত সোনাক্ষীর দিকে থাকলেও তার নাম যেহেতু উল্লেখ করেননি, তাই হরেদরে একরকম সেই ব্যক্তির ‘ইচ্ছেপূরণ’ করলেন এই নায়িকা।

তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে যেই প্রশ্নটি, তাকে বিবাহের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। মজার ছলে সোনাক্ষী বলেন, ‘এই মুহূর্তে ইনস্টগ্রাম প্রপোজাল গ্রহণ করছি না।’ তাহলে কি সরাসরি অভিনেত্রী বিয়ের প্রস্তাব গ্রহণে রাজি? তার ভক্তরা মজেছেন গুজবে!

আরও পড়ুন ::

Back to top button