টলিউড

“দেশের মাটি” সিরিয়ালের “এসপি” রিয়েল লাইফেও একজন বড় মাপের পুলিশ অফিসার! গোটা বাংলায় তার দাপট

desher mati cast police officer : “দেশের মাটি” সিরিয়ালের “এসপি” রিয়েল লাইফেও একজন বড় মাপের পুলিশ অফিসার! গোটা বাংলায় তার দাপট - West Bengal News 24

বাংলা সিরিয়ালের মধ্যে অনেক সিরিয়াল রয়েছে যেগুলো দেখার জন্য সন্ধ্যে নামলে অপেক্ষায় থাকেন দর্শকেরা। এই সমস্ত সিরিয়ালের মধ্যে একটি সিরিয়াল বিশেষ, করে মন কেড়েছে দর্শকদের, সেটি হল “দেশের মাটি”। নোয়া-কিয়ান দিয়ে শুরু হলেও সিরিয়ালে আরো একটি জুটি রাজা-মাম্পি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়।

আর সেই কারণেই সিরিয়ালের প্রতি দর্শকদের আকর্ষণ দিনদিন বেড়েই চলেছে। লকডাউনের মধ্যে বিনোদনের রসদ খুঁজতে তাই সকলেই হাজির হচ্ছে এই সিরিয়ালটি দেখতে। এই সিরিয়ালে অভিনয় করছেন তাবড় তাবড় সব অভিনেতা অভিনেত্রীরা।

শ্রুতি দাস, দিব্যজ্যোতি দত্ত, রুকমা রায়, রাহুল ব্যানার্জি, ভরত কল, শংকর চক্রবর্তী, রীতা দত্ত চক্রবর্তী, দেবোত্তম মজুমদার, রাহুল ব্যানার্জির মত নতুন পুরোনো সবকালেরই হেভিওয়েট তারকাদের সমাগম এই ধারাবাহিকটি। ধারাবাহিকের পার্শ্বচরিত্রগুলিও কিন্তু, ধারাবাহিকের প্রয়োজনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। হালফিলের প্রায় প্রতিটি ধারাবাহিকে কমবেশি পুলিশের আগমন দেখা যায়। প্রশাসনের উপস্থিতি বাস্তব জীবনের পাশাপাশি রিল লাইফেও কিন্তু বেশ গুরুত্বপূর্ণ! ‘দেশের মাটি’ ধারাবাহিকের পুলিশকর্তা তিনি। প্রসূন বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : ৬ মাসে মেদহীন ফিগারে মিম

এসেছেন ধারাবাহিকে স্বরূপ নগরের ছোট মা অন্তরার অতীত প্রেম হয়ে। তিনিই সেই মানুষ যার প্রেমকে এক সময় অস্বীকার করেছিলেন ‘ছোট মা‘ ওরফে অভিনেত্রী সুচিস্মিতা চৌধুরী। বিলেতের চিকিৎসক ধারাবাহিকের নায়ক কিয়ানের বাবাকে বিয়ে করেছিলেন ছোট মা।

এ তো গেল ধারাবাহিকের কথা। পুরনো প্রেমিক ফিরে এসে যখন, তার প্রেমিকার ভরা সংসারে দাঁড়ায়, তখন দর্শক মুখিয়ে থাকে সেই প্রেমের গল্প শোনার জন্য। আর সেই প্রেমিক যদি বাস্তবেও একজন দুঁদে পুলিশ কর্তা হয়ে থাকে তা হয়, তাহলে তাঁকে নিয়ে দর্শকের আগ্রহ যে বাড়বে তাতে আশ্চর্যের কিছু নেই।

আরও পড়ুন : বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর?

বর্তমানে বারাসতের ডিআইজি প্রসূন বন্দ্যোপাধ্যায় ‘দেশের মাটি’ ধারাবাহিকের অভিমন্যু চরিত্রে অভিনয় করছেন।জলপাইগুড়ি আর মালদহ অঞ্চলের ডিআইজি হিসেবে আমফান থেকে খরা, বন্যা সব সামলেছেন তিনি। কলকাতা পুলিশের ট্রাফিক প্রশিক্ষণের দায়িত্ব পালন করেছেন। এখন ছোট পর্দার দুঁদে পুলিশ কর্তা হয়েই গল্পে নিজের পুরনো প্রেমিকার অতীত সামনে আনার লড়াইয়ে নেমেছেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button