রাজনীতিরাজ্য

বুধবার প্রচারে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়, জোরকদমে ৩ আসনে নামছে তৃণমূল

বুধবার প্রচারে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়, জোরকদমে ৩ আসনে নামছে তৃণমূল - West Bengal News 24

ভবানীপুরে উপনির্বাচনের প্রচারে এবার জোরকদমে নামতে চলেছে তৃণমূল। এছাড়াও বাকি দুই আসনেও প্রচারের ময়দানে বুধবারই নামছে তারা এমনটাই সূত্রের খবর। প্রচারের জন্য ২০ জন নামের তালিকা ঘোষণা করা হয়েছে তৃণমূলের তরফে। সেই তালিকায় যেমন রয়েছেন মমতা ব্যানার্জি, তেমনই রয়েছেন ৭ জন সাংসদও।

সুব্রত বক্সী, সৌগত রায়, দেব, মিমি চক্রবর্তী, শতাব্দী রায়, সুখেন্দু শেখর রায় ও মালা রায়ের নাম রয়েছে সেখানে। মন্ত্রীদের মধ্যে রয়েছে পার্থ চ্যাটার্জি, সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, অরুপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য ও শোভনদেব চ্যাটার্জির নাম। এছাড়াও তারকা প্রচারক হিসাবে থাকবেন জুন মালিয়া, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারি, সায়নী ঘোষ, কুণাল ঘোষ। তারকা প্রচারকদের তালিকায় এবার অবশ্য নাম নেই সাংসদ নুসরত জাহান, লাভলি মৈত্র, অদিতি মুন্সির।

আরো পড়ুন : বিজেপি করার অপরাধে লক্ষ্মীর ভাণ্ডারের লাইনে ঠাঁই হচ্ছে না,’ অভিযোগ ঘিরে তুলকালাম খেজুরিতে

জানা গিয়েছে, বুধবার চেতলার অহীন্দ্র মঞ্চে একটি কর্মীসভা করবেন মমতা ব্যানার্জি। কার্যত এদিন থেকেই জোরকদমে প্রচারে নামতে চলেছে তৃণমূল। সেখান থেকেই প্রচারের স্ট্র‌্যাটেজি ঠিক করে দিতে পারেন মমতা। এই উপনির্বাচনে লগাতার রান্নার গ্যাস, পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধিকে হাতিয়ার করতে চলেছে তৃণমূল। এছাড়াও ভ্যাকসিনের ক্ষেত্রে কেন্দ্রের অসম বণ্টন, কেন্দ্রীয় এজেন্সিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার ইত্যাদি ইস্যু নিয়ে প্রচারে নামতে চলেছে তৃণমূল।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button