মালদা

রক্ষা পেল নবমের ছাত্রী! মালদায় অপহরণের ৪ দিন পর উদ্ধার খড়গপুর থেকে

রক্ষা পেল নবমের ছাত্রী! মালদায় অপহরণের ৪ দিন পর উদ্ধার খড়গপুর থেকে - West Bengal News 24

অপহরণের চারদিন পরে খড়গপুর স্টেশন থেকে মালদহের এক নবম শ্রেণির ছাত্রীকে উদ্ধার করল পুরাতন মালদহ থানার পুলিশ। খড়গপুর স্টেশনের জিআরপি এবং পুরাতন মালদহ থানার পুলিশের যৌথ উদ্যোগে ওই নাবালিকাকে উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। লালন সূত্রধর নামের এক যুবককে এই ঘটনায় গ্রেফতার করেছে মালদহ পুলিশ।

ওই যুবকই নবম শ্রেণির ওই নাবালিকাকে অপহরণ করেছিল বলে অভিযোগ। এই ব্যপারে পুলিশের উদ্যোগ এবং তাঁদের তত্‍পরতাকে সাধুবাদ জানিয়েছেন উদ্ধার হওয়া নাবালিকার পরিবার। শনিবার আদালতের নির্দেশ মেনে ওই নাবালিকাকে পরিবারের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পুরাতন মালদহ থানার মুচিয়া গ্রাম পঞ্চায়েতের মহাদেবপুর কামাত এলাকার বাসিন্দা ওই নাবালিকা। সে চন্দ্রমোহন হাইস্কুলে নবম শ্রেণিতে পাঠরত। গত মঙ্গলবার রাত থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় ওই ছাত্রী। বুধবার সকালে ওই নাবালিকার পরিবার মেয়ের অপহরণের বিষয়ে পুরাতন মালদহ থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করে।

আরও পড়ুন : ঘূর্ণাবর্ত থেকে তৈরি নিম্নচাপ, কাল থেকে দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টি

পরিবারের ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন সূত্র ধরে তদন্ত শুরু করেন। পাশাপাশি ওই নাবালিকার খোঁজে সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন তদন্তকারী পুলিশ কর্তারা। এরপরই শুক্রবার রাতে খড়গপুর স্টেশন থেকে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া নাবালিকার পরিবার জানিয়েছে, মঙ্গলবার রাতে শৌচাক্রিয়ার জন্য বাড়ির বাইরে বাগানে গিয়েছিল ওই ছাত্রী। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় সে। এই ঘটনার পরেই পুরাতন মালদহ থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ এই ঘটনায় লালন সূত্রধর নামে এক যুবককে গ্রেফতার করেছে। অভিযুক্ত ওই যুবকও মহাদেবপুর এলাকার বাসিন্দা। নাবালিকাকে অপহরণ করে তাঁকে বাইরে কোথাও পাচার করার পরিকল্পনা ছিল ওই যুবকের, এমনটাই অভিযোগ পরিবারের।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button