বলিউড

তুরস্কে ফ্যানদের সঙ্গে পার্টিতে নাচলেন সালমান খান (ভিডিও)

Salman khan : তুরস্কে ফ্যানদের সঙ্গে পার্টিতে নাচলেন সালমান খান (ভিডিও) - West Bengal News 24
ছবি: জিনিউজ

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা সালমান খান এখন তুরস্কে অবস্থান করছেন। নয়নাভিরাম ওই দেশটিতে চলছে তার টাইগার থ্রি-এর শুটিং। এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে সংবাদমাধ্যম জিনিউজ।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, টাইগার থ্রি চলচ্চিত্রের জন্য সালমান খান বিশ্বের বিভিন্ন দেশ ঘুরে চলেছেন। ইতিমধ্যেই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করা হয়েছে রাশিয়ায়। বর্তমানে তুরস্কে রয়েছেন সালমান খান। কিন্তু এবার সেখানকার শুটিং পর্বও শেষ করলেন ভাইজান।

রোববার তুরস্কে শুটিংয়ের শেষদিন একেবারে পার্টি মুডে ধরা দিলেন বলিউডের ভাইজান। তবে কোনও সেলেবের সঙ্গে নয়, তুরস্কে ফ্যানেদের সঙ্গে পার্টি করলেন সালমান। সালমানের এক ফ্যান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সেই পার্টির একঝলক।

আরও পড়ুন : আটকে গেল ছবির কাজ! ‘কনডম টেস্টার’ হওয়া হল না রাকুল প্রীতের

প্রতিবেদনে বলা হয়, নীল শার্ট, নীল প্যান্ট, কালো লেদার জ্যাকেট ও মাথায় কালো টুপি সবমিলিয়ে সালমানের লুকে কাবু তার ফ্যানেরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে পার্টিতে ফ্যানেদের সঙ্গে তার অন্যতম জনপ্রিয় ‘জিনেকে হ্যায় চারদিন’ গানে নাচছেন সালমান।

তার সেই সিগনেচার তোয়ালে স্টাইলে মাত করেছেন তার ফ্যানেদের। সালমানের নাচে আনন্দিত তার ফ্যানেরা। প্রিয় তারকার সঙ্গে চুটিয়ে মজা করছেন তারা।

তুরস্কের নানা শহরে ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার থ্রিয়ের শ্যুট করছেন সালমান। তবে এই পার্টিতে দেখা মিলল না ক্যাটের।

কিছুদিন আগে তুরস্কের পর্যটন মন্ত্রীর দুপুরে খাবারের আমন্ত্রণ গ্রহণ করে একসঙ্গে খেয়েছিলেন সালমান ও ক্যাটরিনা।

আরও পড়ুন ::

Back to top button