বলিউড

আরিয়ান খানের মাদক মামলায় সুশান্ত ইস্যু!

Aryan Khan Drug Case Update : আরিয়ান খানের মাদক মামলায় সুশান্ত ইস্যু! - West Bengal News 24

গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে বলিউড তারকা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানসহ (Aryan Khan) ৮ জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর তাদের জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

এ মামলায় তৃতীয় দফায় জামিনের আবেদন করা হলেও তা গ্রাহ্য হয়নি। বরং আরিয়ান খানকে ১৪ দিন জেলে থাকার নির্দেশ দিয়েছেন আদালত।

এ ঘটনায় নানান আলোচনা-সমালোচনায় ঝড় বইছে। সামাজিক মাধ্যমে অনেকেই লিখেছেন মোদি সরকারের আক্রোশের শিকার হচ্ছেন মুসলিম ও বিজেপি মত এড়িয়ে চলা তারকারা। সেই চক্রান্তের শিকার হচ্ছেন শাহরুখ খান ও তার ছেলে।

আরও পড়ুন : এবার মাদক মামলায় প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়িতে রাতভর তল্লাশি NCB-র

এদিকে, আরিয়ান ও তার সঙ্গীদের গ্রেফতার করে থেমে নেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরও গভীরে গিয়ে তদন্ত করছে তারা। এবার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খাত্রির বান্দ্রার বাড়ি এবং অফিসে হানা দিলেন এনসিবি-র কর্মকর্তারা।

তবে মাদক-কাণ্ডে এই প্রথম তার নাম উঠে আসেনি। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সময় তাকে মাদক সরবরাহ করার অভিযোগ ওঠে ইমতিয়াজের বিরুদ্ধে। প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-কে ইমতিয়াজের বিষয়ে একাধিক তথ্য দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, ইমতিয়াজের থেকেই মাদক সংগ্রহ করতেন সুশান্ত।

ইমতিয়াজ ব্যবসায়ী পরিবারের ছেলে। বিভিন্ন নেতা-মন্ত্রীর সঙ্গেও তার ঘনিষ্ঠতা রয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতির আইনজীবী। কংগ্রেস-ঘনিষ্ঠ ইমতিয়াজই নাকি বলিউডের বিভিন্ন তারকাকে মাদক সরবরাহ করে থাকেন। তার কথায়, ‘আমি বলিউডের এমন অনেককেই চিনি যারা নিয়মিত ইমতিয়াজের থেকে মাদক সংগ্রহ করেন।’

আরও পড়ুন ::

Back to top button