অপরাধজাতীয়

চলন্ত ট্রেনে তরুণীকে গণধর্ষণ-লুঠপাট, শিউরে ওঠার মতো ঘটনা পুষ্পক এক্সপ্রেসে

Woman Gangraped Onboard Train : চলন্ত ট্রেনে তরুণীকে গণধর্ষণ-লুঠপাট, শিউরে ওঠার মতো ঘটনা পুষ্পক এক্সপ্রেসে - West Bengal News 24

চলন্ত ট্রেনে মহিলা যাত্রীকে গণধর্ষণের (Gangrape) অভিযোগ। ডাকাতিতে বাধা দিতেই এই ঘটনা বলে আরও অভিযোগ। উত্তরপ্রদেশের লখনউ থেকে মহারাষ্ট্রের মুম্বইগামী পুষ্পক এক্সপ্রেসে (Lucknow-Mumbai Pushpak Express) এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই অভিযুক্ত ৮ জনের মধ্যে ৪ জনকে পুলিশ গ্রেফতার করেছে। বাকি অভিযুক্তদের খোঁজ চলছে।

শুক্রবার রাতে মহারাষ্ট্রের ইগাতপুরি শহরে লখনউ-মুম্বই পুষ্পক এক্সপ্রেসের স্লিপার কোচে ওঠে ৮ দুষ্কৃতী। যাত্রীদের মারধর ও ভয় দেখিয়ে টাকা-পয়সা, গয়না ছিনিয়ে নিতে শুরু করে তারা। যাত্রীদের অভিযোগ, ডাকাতিতে বাধা দেওয়াতে ৫-৬ জনকে ধারাল অস্ত্র দিয়ে জখম করে দুষ্কৃতীরা। এক মহিলা বাধা দিলে তাঁকে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন : আগামী সপ্তাহেই ওয়ার্কিং কমিটির বৈঠক! বিক্ষুব্ধ নেতাদের ক্ষোভ মেটাতে আসরে হাইকমান্ড

মুম্বইয়ের কাসারা স্টেশনে ট্রেন থামলে যাত্রীরা চিৎকার শুরু করে। রেলপুলিশ তাৎক্ষণিক গিয়ে দু’জন অভিযুক্তকে ধরে ফেলে। পরে আরও দু’জন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়।

রেল পুলিশ ডাকাতি ও ধর্ষণের মামলা রুজু করেছে। তারা জানিয়েছে, বাকি চার অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। ধৃতদের থেকে ৩৪ হাজার টাকা মূল্যের চোরাই মাল উদ্ধার করেছে পুলিশ।

সূত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button