বলিউড

ক্যান্সার জয় করে কাজে ফিরলেন কিরণ খের

Kirron Kher : ক্যান্সার জয় করে কাজে ফিরলেন কিরণ খের - West Bengal News 24

দীর্ঘ কয়েক মাসের বিরতির পর কাজে ফিরলেন বলিউড অভিনেত্রী-রাজনীতিবিদ কিরণ খের। কাজে ফেরার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

কিরণের দেওয়া ওই পোস্টে তাকে প্রিন্টেড সালোয়ার স্যুট পরে খোলা ল্যাপটপের সামনে মগ্ন হয়ে বসে থাকতে দেখা গেছে। ছবিতে তার দেওয়া ক্যাপশন থেকে জানা যায়, ভিডিও কলের মাধ্যমে বেশ কিছু অক্সিজেন প্ল্যান্ট অর্থাৎ অক্সিজেন উৎপাদক কেন্দ্রের উদ্বোধন করেছেন রাজ্যসভার এই সদস্য।

আরও পড়ুন : আরিয়ান খানের মাদক মামলায় সুশান্ত ইস্যু!

তিনি আরও জানালেন, পিএম কেয়ার্স ফান্ডের সাহায্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন সারা ভারতে বেশ কিছু অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন করেছেন। পাঞ্জাবের চণ্ডীগড়ে চারটি অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন হয়েছে। কিরণের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, ভার্চুয়ালি তিনি এই চারটির মধ্যে দু’টি অক্সিজেন প্ল্যান্টের উদ্বোধন সেরেছেন।

ফের একবার কিরণের কাজে ফেরার খবর পেয়ে খুশী তার অনুরাগীরাও। পাশাপাশি উচ্ছ্বসিত তার স্বামী অনুপম খেরও। ছবির কমেন্ট ক্যাপশনে স্ত্রীয়ের উদ্দেশে তার লেখা’ওয়েল ডান’ কমেন্ট মন ছুঁয়েছে দর্শকদেরও। গত এপ্রিলেই টুইট করে অনুপম জানিয়েছিলেন এক ধরনের ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ। বেশ কয়েক মাস কিরণের স্বাস্থ্যের ব্যাপারে নেটমাধ্যমে মাঝেসাঝেই অনুরাগীদের আপডেট দিয়ে গেছেন তার ছেলে সিকন্দর খের।

আরও পড়ুন ::

Back to top button