বলিউড

৩ সপ্তাহ জেলে কাটানোর পর জামিন মিলল আরিয়ান খানের

Aryan Khan : ৩ সপ্তাহ জেলে কাটানোর পর জামিন মিলল আরিয়ান খানের - West Bengal News 24

অবশেষে জামিন। তিন সপ্তাহ বন্দি ছিলেন। প্রথমে এনসিবি-র দপ্তরে। পরে আর্থার রোড জেলে। শেষ পর্যন্ত বম্বে হাইকোর্ট জামিন দিল আরিয়ানকে। জামিন পেলেন তাঁর সঙ্গি আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা।

২ অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ান সহ ১০ জনকে আটক করে এনসিবি। উদ্ধার হয় মাদক। পরের দিন, ৩ অক্টোবর আরিয়ান সহ আট জনকে গ্রেপ্তার করে। তখন এনসিবির হেপাজতেই ছিলেন ২৩ বছরের আরিয়ান। ৮ অক্টোবর জেল হেপাজতে পাঠানো হয় আরিয়ান, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট, সঙ্গি মডেল মুনমুন ধামেচা সহ আট জন। সেই থেকে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ানরা।

আরও পড়ুন : ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা!

এর আগে দু’‌বার ম্যাজিস্ট্রেট কোর্ট এবং এনসিবি-র বিশেষ আদালতে জামিনের আবেদন খারিজ হয়েছে। সেখানে আরিয়ানের হয়ে সওয়াল করেছেন বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিণ্ডে, অমিত দেশাই। এর পর বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করেন আরিয়ান। সেখানে তাঁর হয়ে সওয়াল করেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি।

মুকুল রোহতগি আদালতে বলেন, আরিয়ানের মতো তরুণদের জেলে পাঠানো উচিত নয়। রিহ্যাবে পাঠানো যেতে পারে। আরিয়ানের আইনজীবীরা এও দাবি করেন, যে আদতে সেদিন প্রমোদতরীতে আরিয়ানের থেকে কোনও মাদকই মেলেনি।একথা মানেনি এনসিবি।

সুত্র : আজকাল

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button