বলিউড

আমার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক : মল্লিকা শেরাওয়াত

Mallika Sherawat : আমার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক : মল্লিকা শেরাওয়াত - West Bengal News 24

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। পর্দায় খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করে বেশ আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি ‘দ্য লাভ লাফ লিভ শো’-তে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ার নিয়ে কথা বলতে গিয়ে একটি ঘটনার স্মৃতিচারণ করেন তিনি। মল্লিকা শেরাওয়াত বলেন, “একবার এক প্রযোজক আমার কাছে এসে বলেন ‘ম্যাডাম, একটি গানের সিক্যুয়েন্স আছে।’

এরপর তিনি পুরো দৃশ্য বর্ণনা করেন এবং জানান, আমাকে দর্শকের সামনে ‘হট’ হিসেবে উপস্থাপন করবেন। পরে নিজেই বলেন, ‘কিন্তু দর্শক কীভাবে জানবে যে আপনি হট? আপনি এতটাই ‘হট’ যে আপনার কোমরে রুটি সেঁকা হবে।”

আরও পড়ুন : টুইটারে ক্ষোভ উগরে, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

যদিও পরে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন মল্লিকা। তবে বিষয়টি তার কাছে নতুন লেগেছিল বলেন জানান। এই অভিনেত্রীর ভাষায়, ‘বিষয়টি বেশ মজার আর অরিজিন্যাল একটা ভাবনা ছিল।’

মল্লিকা শেরাওয়াতকে সর্বশেষ এমএক্স প্লেয়ারের ‘নাকাব’ ওয়েব সিরিজে দেখা গেছে। এক তারকার মৃত্যু রহস্য নিয়ে এই সিরিজের গল্প তৈরি হয়েছে।

২০০৩ সালে ‘খোয়াইশ’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় পা রাখেন এই অভিনেত্রী। ‘মার্ডার’ সিনেমার মাধ্যমে বিশেষ পরিচিতি পান। এরপর ‘ওয়েলকাম’, ‘প্যায়ার কা সাইড এফেক্ট’, ‘আপ কা সুরুর’, ‘ডাবল ধামাল’সহ অনেক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া জ্যাকি চ্যানের সঙ্গে ‘মিথ’। পরবর্তী সময়ে ‘পলিটিক্স অব লাভ’, ‘টাইম রাইডার্স’র মতো আন্তর্জাতিক সিনেমায় দেখা গেছে তাকে।

আরও পড়ুন ::

Back to top button