টলিউড

নিজের মেকআপহীন ছবি দেখে ভয় পেলেন শ্রাবন্তী!

টলিউডের প্রথম সারির তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সোশ্যাল মিডিয়ায় নিজের মেকআপহীন একটি ছবি দেখে ভয় পেয়েছেন এই অভিনেত্রী। তার সেই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রযোজক রানা সরকার।

গেল শনিবার (১৩ নভেম্বর) শ্রাবন্তীকে ট্যাগ করে পোস্ট করা ছবিটির ক্যাপশনে রানা লিখেছেন, ‘আমার চশমার ফ্রেমে তার প্রত্যাবর্তন।’

প্রযোজক রানার সেই ছবিটি শেয়ার করে চমকে যাওয়ার দুটি ইমোজি দিয়ে শ্রাবন্তী লিখেছেন, ‘আমাকে ভয়ঙ্কর লাগছে দেখতে।’ তবে তিনি সেটা মজার ছলেই লিখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

গেলো বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছেন শ্রাবন্তী। টুইটে তিনি লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’

আরও পড়ুন : ফের নতুন বিতর্ক! এ বার ১.৫১ কোটি প্রতারণার অভিযোগে রাজ-শিল্পার বিরুদ্ধে এফআইআর

এদিকে বিজেপি ছাড়ার ঘোষণা দেওয়ার পরই শুরু হয়েছে নতুন জল্পনা। পদ্ম ছেড়ে শ্রাবন্তীর নয়া গন্তব্য কি জোড়াফুল? কেননা শ্রাবন্তী তার টুইটে বিজেপিকে বাংলার উন্নয়নের প্রশ্নে দোষারূপ করেছেন।

প্রসঙ্গত, একুশের বিধাসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী ছিলেন শ্রাবন্তী। কিন্তু বিজেপির প্রতীক নিয়ে নির্বাচনে কোনো সুবিধা করতে পারেননি দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী। তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে হেরে যান তিনি।

আরও পড়ুন ::

Back to top button