বলিউড

ঐশ্বরিয়া-অভিষেকের রিসোর্ট ভাড়া প্রতি রাতে ১০ লাখ!

ঐশ্বরিয়া-অভিষেকের রিসোর্ট ভাড়া প্রতি রাতে ১০ লাখ! - West Bengal News 24

মেয়ে আরাধ্যর জন্মদিন উপলক্ষে মালদ্বীপে ঘুরতে গেছেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। সেখানে বিলাসবহুল রিসোর্ট আমিল্লাতে উঠেছেন তারা। ইনস্টাগ্রামে আপডেট দিচ্ছেন তাদের ঘোরাঘুরির বিষয়ে। নিয়মিত পোস্ট করছেন ছবিও।

জানা গেছে, মালদ্বীপের ওই বিলাসবহুল রিসোর্টে বিভিন্ন ধরনের ভিলা আছে। এর মধ্যে রয়েছে রিফ ওয়াটার পুল ভিলা, সানসেট ওয়াটার পুল ভিলা, লেগুন ওয়াটার পুল ভিলা আর মাল্টি বেডরুম রেসিডেন্স। বেশিরভাগ ভিলাতে প্রাইভেট সুইমিং পুল রয়েছে। তবে অ্যাশ ও অভিষেক ঠিক কোন ভিলাতে অবস্থান করছেন সেই খবর জানা যায়নি।

আরও পড়ুন : নিজের মেকআপহীন ছবি দেখে ভয় পেলেন শ্রাবন্তী!

আমিল্লা রিসোর্টের ওয়েবসাইট থেকে জানা যায়, এই রিসোর্টের সবচেয়ে কম খরচের ভিলার ভাড়া ৭৬ হাজার রুপি। আর সবচেয়ে বড় ভিলায় থাকতে পারেন ২০ জন। এই ভিলায় প্রতি রাতের জন্ ভাড়া বাবদ গুণতে হয় ১০ লাখ রুপি।

এক প্রতিবেদনে জানায, ঐশ্বরিয়া-অভিষেক বিলাসবহুল ভিলায় উঠেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানা যায়, এই রিসোর্টে চার, ছয় আর আট বেডরুমের ভিলা রয়েছে। ছয় বেডরুমের ভিলাতে এক রাতের ভাড়া ১৪ লাখ রুপি ।

১৪ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভিলা থেকে বাইরের ভিউ ক্যামেরাবন্দি করেছেন ঐশ্বরিয়া-অভিষেক। যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। এর মধ্যে প্রাক্তন মিস ইন্ডিয়ার শেয়ার করা ছবিতে দেখা যায়, টুইন সুইমিং পুল, প্রাইভেট বিচ, যা ঘিরে আছে কিছু নারকেল গাছ।

আরও পড়ুন ::

Back to top button