বিচিত্রতা

মঞ্চে ভক্তের মুখে ‘প্রস্রাব’ করলেন গায়িকা (ভিডিও সংযুক্ত)

মঞ্চে ভক্তের মুখে ‘প্রস্রাব’ করলেন গায়িকা (ভিডিও সংযুক্ত) - West Bengal News 24

মঞ্চে গান গাওয়ার সময়ে দর্শকদের সামনে প্যান্ট খুলে এক ভক্তের মুখে প্রস্রাব করে দিয়েছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীতশিল্পী সোফিয়া উরিস্তা। প্যান্ট খুলে প্রস্রাব করার সেই ভিডিও মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে গানের মঞ্চে জনপ্রিয় সংগীতশিল্পী সোফিয়া উরিস্তা যে কাণ্ড ঘটিয়েছে, তা ভাইরাল। তিনি নিউইয়র্কভিত্তিক কভার ব্যান্ড ব্রাস অ্যাগেইন্সটের প্রধান গায়িকা।

ফ্লোরিডার ডেটোনা সৈকতে চার দিনব্যাপী রকসংগীতের বসন্তকালীন উৎসব শুরু হয় ১১ নভেম্বর। আয়োজনের প্রথম দিনে মঞ্চে ওঠেন সোফিয়া উরিস্তা। গাইলেন জনপ্রিয় গান ‘ওয়েক আপ’।

আরও পড়ুন : ব্যাগে মদের বোতল, বিমানবন্দরে ধরা পড়ে যা করলেন তরুণী (ভিডিও সংযুক্ত)

গানের মাঝে হঠাৎ উরিস্তা বলেন, আমাকে প্রস্রাব করতে হবে কিন্তু আমি বাথরুমে যেতে পারছি না।

এরপরই উরিস্তা একজন দর্শককে মঞ্চে ডাকেন। দর্শকদের একজন মঞ্চে উঠে শুয়ে পড়েন। তখন উরিস্তা প্যান্ট খুলে সবার সামনে ওই ভক্তের মুখে প্রস্রাব করে দেন। পরে ভক্ত দাঁড়িয়ে মঞ্চে থাকা প্রস্রাব সামনে ছিটিয়ে দেন।

পরে এ ঘটনার জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন ৩৬ বছর বয়সী এই ব্যান্ড তারকা। ‘অতি আবেগের’ কারণে এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানান তিনি।

টুইটে উরিস্তা লেখেন, সবসময় নিজের সেরাটা দিতে চেয়েছি। তবে ওই দিনের বাড়াবাড়ি করা ঠিক হয়নি। কাউকে আঘাত করার ইচ্ছা আমার ছিল না। আপনারা দুঃখ পেয়েছেন। আমি ক্ষমা চাচ্ছি।

আরও পড়ুন ::

Back to top button