বলিউড

আরিয়ানের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যেতে পারে NCB

আরিয়ানের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যেতে পারে NCB - West Bengal News 24

মাদক কাণ্ডে জামিন তো পেয়েছেন! কিন্তু ‘স্টারকিড’ আরিয়ান খানের সেই স্বস্তি থাকবে কতদিন? কারণ স্বয়ং নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফেই জানানো হয়েছে, শাহরুখ-পুত্রের জামিনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হবে কি না, তা নিয়ে চিন্তাভাবনা করছেন সংস্থার আধিকারিকরা।

অর্থাত্‍, সম্ভাবনা জোরাল যে, মাদক কাণ্ডে আরিয়ানের জামিনকে চ্যালেঞ্জ করে শীঘ্রই শীর্ষ আদালতের দ্বারস্থ হতে পারে এনসিবি। বম্বে হাই কোর্টের দেওয়া জামিনের রায় ইতিমধ্যেই খুঁটিয়ে দেখেছেন এনসিবি-র আধিকারিকরা। এবার তার উপর ভিত্তি করেই এগোচ্ছেন তাঁরা। নিচ্ছেন আইনি পরামর্শও।

এদিকে, শিবসেনার মুখপত্র ‘সামনা’য় সোমবার প্রকাশিত সম্পাদকীয়তে আরিয়ানের ঘটনায় এনসিবি-র ভূমিকার কড়া সমালোচনা করে প্রশংসা করা হয়েছে এনসিপি নেতা তথা মন্ত্রী নবাব মালিকের। মুখপত্রে লেখা হয়েছে, এর থেকেই স্পষ্ট যে গোটা ঘটনাই এনসিবি-র দলের চক্রান্ত।

তারা ইচ্ছা করেই আরিয়ান এবং অন্যান্যদের ২০-২৫ দিন ধরে হাজতে রেখেছিল। এই সমস্ত সত্যই বর্তমানে সকলের চোখের সামনে। কাজেই এবার যেটা করা উচিত, সেটা হল, এনসিবির মুম্বই শাখায় অবিলম্বে তালা ঝোলানো। এনসিবির সেই সমস্ত অফিসারদের হাজতবাসের বন্দোবস্ত করা, যারা মাদককাণ্ডের দায়িত্বে ছিলেন।

আরও পড়ুন: অবশেষে গাঁটছড়া বাঁধলেন অনুষ্কা রাজন এবং আদিত্য সিল

এমন পরিস্থিতিতেই আবার চলছে সমীর ওয়াংখেড়ে ও নবাব মালিকের বাগবিতণ্ডা । দিনকয়েক আগে নবাব মালিক, এনসিবি-র জোনাল ডিরেক্টর, ওয়াংখেড়ের প্রথম স্ত্রী, শাবানা কুরেশির নিকাহনামার কপি প্রকাশ্যে এনেছিলেন। এবার আরও এক ধাপ এগিয়ে নবাব-কন্যা, নিলোফার মালিক খানও এনসিবি কর্তার বিয়ের শংসাপত্রের কপি প্রকাশ্যে এনেছেন। দু’জনেরই বক্তব্য এক। আর তা হল, চাকরি পেতে নিজের মুসলিম পরিচয় লুকিয়েছেন ওয়াংখেড়ে।

সোমবার ফের ওয়াংখেড়ের একটি ছবি প্রকাশ করেছেন মালিক। সেখানে এনসিবি কর্তাকে মাথায় ফেজ টুপি পরে প্রথম বিয়ের নিকাহনামায় সই করতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে সুর চড়িয়েছেন নবাব, ‘তুমি এটা কী করলে সমীর দাউদ ওয়াংখেড়ে?’ তবে ওয়াংখেড়ে ক্যাম্পের তরফে পালটা জবাব এসেছে ছবি দিয়েই।

সমীরের বাবা ধনদেব কাচরুজি ওয়াংখেড়ে দু’টি ছবি পোস্ট করেছেন। প্রথমটি সমীরের দ্বিতীয় বিয়ের, যা হিন্দু রীতি মেনে হয়েছে। আর দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, এনসিবির এই কর্তা করজোড়ে কোনও পুজোয় শামিল হয়েছেন।

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button