বলিউড

ফের পর্দায় ধোনির কাহিনি? ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ হচ্ছেন এই অভিনেতা ও অভিনেত্রী

ফের পর্দায় ধোনির কাহিনি? ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ হচ্ছেন এই অভিনেতা ও অভিনেত্রী - West Bengal News 24

সদ্যই বিয়ের পর্ব সেরেছেন অভিনেতা রাজকুমার রাও। আর বিয়ের রেশ কাটবার আগেই সুখবর দিলেন অভিনেতা। ফের একবার পর্দায় জুটিতে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। ‘রুহি’ খ্যাত এই জুটিকে এবার দেখা যাবে প্রযোজক করণ জোহরের নতুন ছবিতে। ‘গুঞ্জন সাক্সেনা’ খ্যাত পরিচালক শরণ শর্মার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি নতুন ছবির মুখ দুজনে।

ছবির নাম শুনেই উত্তেজিত ভক্তরা।সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির নাম ঘোষণা করেছেন রাজকুমার ও জাহ্নবী। ছবির প্রথম টিজারে তারকা জুটির চরিত্রের নামও এসেছে প্রকাশ্যে। এই ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, এই ছবিতে রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর চরিত্রে, জাহ্নবীর থাকছেন মহিমার ভূমিকায়।

‘একটা স্বপ্ন, যার পিছু ধাওয়া করবে দুটো মন, আসছে মিস্টার অ্যান্ড মিসেস মাহি। পরিচালক শরণ শর্মা আরও একটা মন ছোঁয়া গল্প বলতে হাজির। মুখ্য চরিত্রে থাকছে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর, এই পার্টনারশিপের দিকে তাকিয়ে সকলে। ফিল্ডে থুড়ি সিনেমায় দেখা যাচ্ছে ৭ই অক্টোবর, ২০২২’, সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন করণ জোহর।

আরও পড়ুন: আরিয়ানের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যেতে পারে NCB

ছবির নাম শুনেই ফ্যানেদের প্রশ্ন, ‘তবে কি এটা মহেন্দ্র সিং ধোনির কাহিনি?’ কেউ কেউ লিখেছেন, ‘রাজকুমার তুমি কি এবার ধোনির চরিত্রে? আমরা কিন্তু সুশান্তকেই পর্দার ধোনি হিসাবে মানি’। ফ্যানেদের মধ্যে জল্পনা জারি থাকলেও এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেনি প্রযোজক করণ জোহর বা রাজকুমার-জাহ্নবী।

ক্রিকেট আর বলিউডের সম্পর্ক বহু পুরোনো। সাম্প্রতিক সময়ে আজহার, ধোনির বায়োপিক রুপোলি পর্দায় দেখেছে দর্শক। মুক্তির অপেক্ষায় রয়েছে ক্রিকেট ভিত্তিক একগুচ্ছ বলিউড ছবি। আসছে কবীর খানের ‘৮৩’, যে ছবিতে রণবীর সিং থাকছেন কপিল দেবের ভূমিকায়।

ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের সোনালি ইতিহাস উঠে আসবে এই ছবিতে। এছাড়াও মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’ নিয়ে আসছেন তাপসী পান্নু, অন্যদিকে শাহিদ কাপুরকে দেখা যাবে ‘জার্সি’ পরে ক্রিকেট ব্যাট হাতে রুপোলি পর্দা কাঁপাতে। তেলুগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেক শাহিদের ছবি।

আরও পড়ুন ::

Back to top button