টলিউড

যশ-নুসরাতের সম্পর্কে ভাঙনের সুর, যা নিয়ে জল্পনা তুঙ্গে

Yash Dasgupta and Nusrat Jahan Relation : যশ-নুসরাতের সম্পর্কে ভাঙনের সুর, যা নিয়ে জল্পনা তুঙ্গে - West Bengal News 24

অভিনেত্রী নুসরাত জাহানের প্রেম, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে জলঘোলা কম হয়নি। নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মধ্যে নুসরাতের জীবনে নাম জড়ায় যশ দাশগুপ্তের। এরপর নুসরাতের কোলজুড়ে আসে সন্তান। সেই সন্তানের বাবার পরিচয় নিয়ে অনেক রকম খবর চাউর হলেও শেষে ইঙ্গিত মেলে যশই নাকি নুসরাতের সন্তানের জন্মদাতা।

সব মিলিয়ে ভালো যাচ্ছিল যশ দাশগুপ্ত-নুসরাতের সম্পর্ক। কিন্তু হঠাৎই সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্কে ভাঙনের সুরের ইঙ্গিত মিললো, যা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে।

কিছুদিন আগেই যশের জন্মদিনে নুসরাত কেক-এ লেখেন ‘হাজবেন্ড’। এরপর নুসরাত নানা সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি আর যশ আপাতত এনজয় করছেন তাদের অভিভাবত্ব। কিন্তু এরই মাঝে শুক্রবার নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট থেকে শুরু হয়েছে নতুন জল্পনা।

আরও পড়ুন : কী মুশকিল মেয়ের বয়েসী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে: শ্রীলেখা

নুসরাত তার ইনস্টা স্টোরিতে লেখেন, ‘যে ঘরে শান্তি নেই সেই ঘর পৃথিবীর সবচেয়ে খারাপ জেল আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হল সেরা জেল, যা তুমি কখনই ছেড়ে যেতে চাইবে না।’

অন্যদিকে যশ দাশগুপ্ত তার ইনস্টা স্টোরিতে লেখেন, ‘জেলে কেন থাকবে, যখন জেলের দরজা সবসময় খোলা।’

নুসরাত ও যশের ইনস্টা স্টোরি থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি একে অপরের থেকে আলাদা হচ্ছেন যশরাত? আপাতত একসঙ্গেই থাকেন তারা। তাহলে কী এবার বদলাবে ঠিকানা? প্রশ্ন নেটিজেনদের। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন বার্তা দিয়েছেন এই দুই তারকা। তাহলে এবার কী বিচ্ছেদের ঘোষণা করতে চলেছে যশরাত! নাকি পুরোটাই কাকতালীয় বা নতুন কোনো নাটক।

আরও পড়ুন ::

Back to top button