বলিউড

ঐশ্বরিয়ার মতো দেখতে ৬ নারীর পরিচয় মিলল

ঐশ্বরিয়ার মতো দেখতে ৬ নারীর পরিচয় মিলল

একজন মানুষের মতো দেখতে সারাবিশ্বে মোট সাতজন মানুষ আছে- এমন ধারণা অনেকের। অনেক আগে থেকেই এমন কথা প্রচলিত আছে। এবার সেই প্রমাণ মিললো! বলিউডের তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো দেখতে আরও ৬ নারীর সন্ধান মিলেছে। যারা ভারতসহ বিভিন্ন দেশের নাগরিক।

Manasi Naik Kharera

মানসী নায়েক:
ভারতের মারাঠি অভিনেত্রী মানসী নায়েক। তাকে দেখতে হুবহু ঐশ্বরিয়া বলেই মনে হয়। নেটিজেনরা অন্তত তাই বলছেন। এক সময় ইনস্টাগ্রাম সেনসেশন হয়ে ওঠা মানসীর বয়স বর্তমানে ৩৪ বছর। মারাঠি তারকা মানসী ‘তিনবাক্য ফজিতি আইকা’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। যা মন জয় করেছে অসংখ্য দর্শকের।

Sneha Ullal

স্নেহা উল্লাল:
ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে যখন সালমান খানের প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হয়, তখন স্নেহা উল্লালকে বলিউডে নিয়ে আসেন ভাইজান। এই অভিনেত্রী বলিউডে পা রাখার পর অনেকে তার মধ্যে ঐশ্বরিয়ার লুক খুঁজে পান। ‘লাকি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন স্নেহা। যদিও বলিউডে সেভাবে দর্শকদের মন মজাতে পারেননি স্নেহা। পরবর্তীতে দক্ষিণের ‘নেনুন মেকু তেলুসা’ সিনেমায় অভিনয় করেন তিনি। তারপর অনেক দক্ষিণী সিনেমায় অভিনয় করলেও সেভাবে ক্যারিয়ারে উত্থান দেখেননি এই অভিনেত্রী।

Aashita Rathore

আশিতা রাঠোর:
সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়া আশিতা রাঠোরের ছবি দেখে তাকে ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করেন নেটিজেনরা। ভারতের ইন্দোরের মেয়ে আশিতা। তার রূপে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

Aamna Imran

আমান্না ইমরান:
পাকিস্তানের ব্লগার আমান্না ইমরান। তার ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। একটি ছবিতে একেবারে হুবহু ঐশ্বরিয়া রাইয়ের মতো লাগছে তাকে। ইন্টারনেটের বদৌলতে আমান্না ইমরান রাতারাতি তারকা খ্যাতি পেয়ে গেছেন। ২৬ বছর বয়সী আমান্না মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা বিজ্ঞানে ডিগ্রি অর্জন করেছেন। তিনি টিকটকার হিসেবেও কাজ করেন। ঐশ্বরিয়া অভিনীত ‘দেবদাস’, ‘উমরাও জান’, ‘মহাব্বতে’ সিনেমার দারুণ ভক্ত আমান্না।

Mahlagha Jaberi

মাহালাঘা জাবেরি:
ইরানি-আমেরিকান লেখিকা মাহালাঘা জাবেরিকেও দেখতে ঐশ্বরিয়ার মতোই মনে হয়। অনেকেই তাকে ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করেন। মার্কিন ইনফ্লুয়েন্সার হিসেবে খ্যাতনামা মাহালাঘা পেশায় একজন মডেল। তার চোখের দীপ্তিতে অনেকেই ঐশ্বরিয়াকে খুঁজে পেয়েছেন। ফলে নেটদুনিয়ায় মাহালাঘার ছবি দারুণ ঝড় তুলেছে।

Amuj Amrita

আমুজ অমৃতা:
ঐশ্বরিয়া রাই অভিনীত সিনেমা ‘ইরুভর’। এই সিনেমার একটি দৃশ্যের সঙ্গে মিল রেখে একটি ফটোশুটে নিজেকে তুলে ধরেন আমুজ অমৃতা। আর এ ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ‘ইরুভর’ সিনেমায় ঐশ্বরিয়া যেভাবে নিজেকে সাজিয়েছিলেন একইভাবে এই ফটোশুটের ছবিতে আমুজকে পাওয়া যায়। এরপর টিকটক আর ইনস্টাগ্রামে সাড়া ফেলেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button