টলিউড

পোশাক ও গয়না বিক্রি করছেন স্বস্তিকা!

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় বা হালের ফ্যাশন চর্চা সব কিছুতেই থাকেন খবরের শিরোনামে। সম্প্রতি এই অভিনেত্রী তার সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে জানান বিক্রি করে দেবেন তার প্রিয় কিছু পোশাক ও গয়না।

স্বস্তিকা তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘হ্যাপি ভৌ ভৌ টু মি…ডিসেম্বর মানেই প্রি-নিউ ইয়ারের টুনিলাইটের সঙ্গে আমার জন্মদিনের মাস। বয়স বাড়ার সুবিধে হলো অনেক কিছু ছেড়ে দেওয়া যায় খুব সহজে, ভালোবেসে। ভালোবেসে আর একটা জিনিস করা যায়…আবদার।’

এ বছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়। তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে…আরও অনেক কিছু।’

আরও পড়ুন: ‘‘প্রেমে কী দিলাম, কী পেলাম’ (ভিডিও)

স্বস্তিকা তার ইনস্টাগ্রাম একাউন্টে বুধবার (১ ডিসেম্বর) থেকে শুরু করে দিয়েছেন পোশাক ও গয়না বিক্রির কাজ। নিজেই সে সব গয়না জামা পরে ছবি দিচ্ছেন। সেই সঙ্গে মূল্য যোগ করে দিচ্ছেন ছবির সঙ্গে।

তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে যানা যায়, অনেক দিন ধরেই কিছু এনজিওর সঙ্গে যুক্ত হয়ে কুকুরদের জন্য কাজ করছেন।
করোনার লকডাউনের সময়ও নিজের মানবিকবোধের পরিচয় দিয়েছিলেন স্বস্তিকা। অসুস্থদের জন্য চিকিৎসা, অ্যাম্বুলেন্স ও ওষুধের ব্যবস্থা পর্যন্ত করেছিলেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button