টলিউড

প্রথমবার প্লেব্যাক করছেন কৌশানী

Koushani Mukherjee: প্রথমবার প্লেব্যাক করছেন কৌশানী - West Bengal News 24

জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি এখন কাজ করছেন বাংলাদেশের সিনেমায়। এই অভিনেত্রী এবার কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তবে কলকাতার কোনো ছবিতে নয়, এ দেশের ছবির মাধ্যমে কণ্ঠশিল্পী হিসেবে নিজেকে তুলে ধরতে যাচ্ছেন।

কিছুদিন আগে ‘প্রিয়া রে’ নামে একটি ছবির কাজ শুরু করেছেন কৌশানী। পুজন মজুমদারের পরিচালনায় এতে শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এ ছবিতেই অভিনেত্রীর পাশাপাশি প্লেব্যাক শিল্পী হিসেবে কৌশানীকে পাওয়া যাবে বলে নির্মাতা জানিয়েছেন।

‘তুমি এমনি করে থাকো’ শিরোনামে একটি গানে কণ্ঠ দেবেন তিনি। এই গানের সুর ও সংগীতায়োজন করেছেন বেলাল খান। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। গানের প্রথম ভার্সনে কণ্ঠ দিয়েছেন সারেগামাপা তারকা অবন্তি সিঁথি। দ্বিতীয় ভার্সনটি রেকর্ড করা হবে কৌশানীর কণ্ঠে।

আরও পড়ুন: ‘বাগদান সারলেন সায়ন্তনী ঘোষ

তার কথায়, “আগেও বেশ কয়েকবার গান গাওয়ার প্রস্তাব পেয়েছি; কিন্তু এই প্রথম প্লেব্যাকে সাহসী হলাম। গানের কথা ও সুর এত ভালো লেগেছে যে, গান গাওয়ার ইচ্ছা দমিয়ে রাখতে পারিনি।

রেকর্ডিংয়ের জন্য রীতিমতো প্রস্তুতি নেওয়া শুরু করেছি। এখন অপেক্ষা ‘তুমি এমনি করে থাকো’ গানটি রেকর্ডের জন্য স্টুডিওতে যাওয়ার।’ ছবির নির্মাতা জানিয়েছেন, আগামী ৮ জানুয়ারি কৌশানীর কণ্ঠে গানটি রেকর্ড করা হবে।

আরও পড়ুন ::

Back to top button