বলিউড

পোশাক নিয়ে কটাক্ষের জবাব দিলেন জাহ্নবী

প্রতিদিন জিমে অনেকটা সময় কাটান বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ফিটনেসের ব্যাপারে খুবই সচেতন তিনি। প্রতিদিন পাপারাজ্জিদের ক্যামেরায় জিমের পোশাকে লেন্সবন্দি হন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হু হু করে ভাইরাল হয় সেসব ছবি। জাহ্নবীর সেই জিম লুক নিয়ে আলোচনার শেষ নেই নেটিজেনদের। প্রশংসায় পাশাপাশি কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েন না অভিনেত্রীকে।

এসব নিয়েই এবার মুখ খুললেন জাহ্নবী। শনিবার সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের আয়োজনে অনুষ্ঠিত লিডারশিপ সামিটে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানের আড্ডায় এসব নিয়ে কথা বলে তিনি।

আরও পড়ুন: ‘কোটি কোটি টাকার প্রতারণার অভিযোগে বিমানবন্দরে আটকানো হলো জ্যাকলিনকে

জাহ্নবী জানান, জিম পরবর্তী সময়ে তার ঘামে ভেজা ছবি নিয়ে মাতামাতি দেখে অবাক হন তিনি। বিষয়টা একদম মাথায় ঢোকে না তার। এ নিয়ে নায়িকার বার্তা, ‘আমি শুধু জিম করি না, এর বাইরেও অনেক কিছু করি।’

অভিনেত্রী বলেন, ‘লোকজন সবসময় আমাকে বলে তারা আমার জিম লুক দেখেছে, বা সেটা পছন্দ করে, কিন্তু আমি শুধু জিম করি এমনটা নয়। তবে বিষয়টা আমি খারাপ চোখে দেখি না। আমি সত্যি অভিভূত, অ্যাটেনশন পেতে কার না ভালো লাগে।’

আবার এসব ছবি নিয়ে যারা কটাক্ষ করেন তাদের উদ্দেশে জাহ্নবীর বার্তা, ‘কারো যদি আমার জিমের পোশাক নিয়ে আপত্তি থাকে, বা কোনো সমস্যা থাকে সেটাও ঠিক আছে।

ওই বিষয়ে খেয়াল রাখাটা আমার কাজ নয়, ওটা আমার কাজের একটা ফলাফল মাত্র।’ নিন্দুকেরা যাই বলুক না কেন, জাহ্নবীর জিম লুক সুপারহিট তার ভক্তদের কাছে।

 

আরও পড়ুন ::

Back to top button