বলিউড

বন্যাদুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই অভিনেতা

Prabhas : বন্যাদুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই অভিনেতা - West Bengal News 24

দক্ষিণী সুপারস্টার প্রভাস বন্যাদুর্গতদের জন্য বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি রুপি অনুদানের ঘোষণা দিয়েছেন এই ‘বাহুবলি’ খ্যাত অভিনেতা।

সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকায় প্রভাসের নাম রয়েছে উপরের সারিতেই। বন্যাদুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে প্রমাণ করলেন শুধু নিতে নয় দিতেও জানেন এই সুপারস্টার।

বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন এই অভিনেতা। মঙ্গলবার (৭ ডিসেম্বর) অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বন্যাদুর্গতদের জন্য ১ কোটি রুপি অনুদান দেয়ার ঘোষণা দেন অভিনেতা।

বলিউড হাঙ্গামার খবর, সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুপতি এবং এর আশপাশের এলাকায় ভারী বৃষ্টিপাত হয়েছে, যা অনেককে সমস্যায় ফেলেছে, সেখানে এই অর্থ ব্যয় করা হবে।

আরও পড়ুন: ২০০ কোটি টাকা তোলাবাজির মামলায় ক্রমশ ফাঁসছেন অভিনেত্রী!

এর আগে মেগাস্টার চিরঞ্জীবী, মহেশ বাবু, জুনিয়র এনটিআর এবং রাম চরণের মতো তারকারা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লাখ রুপি করে অনুদান দিয়েছিলেন। মহামারি করোনার প্রকোপ চারদিকে ছড়িয়ে পড়লে প্রভাস একাই প্রকাশ্যে সাড়ে চার কোটি রুপি অনুদান দিয়েছেন।

সম্প্রতি প্রভাসের নতুন সিনেমা রাধে শ্যাম এর গান মুক্তি পেয়েছে। দর্শক মহলে সেটি বেশ প্রশংসা কুড়াচ্ছে। ৩৫০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি ২০২২ সালের ১৪ জানুয়ারি মুক্তি পাবে।

এরই মাঝে প্রভাস ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমায় দেখা যাবে সাইফ আলি খানকেও। ওম রৌত পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের ১১ আগস্ট। থ্রিডি অ্যাকশন ড্রামা ‘আদিপুরুষ’ প্রভাসের সঙ্গে ওম রৌতের প্রথম কাজ এবং সাইফ আলি খানের সঙ্গে দ্বিতীয়।

আরও পড়ুন ::

Back to top button