বলিউড

স্থগিত অঙ্কিতার বিয়ে !

Ankita Lokhande: স্থগিত অঙ্কিতার বিয়ে ! - West Bengal News 24

মুম্বাইয়ে শোবিজ পাড়ায় বিয়ের মৌসুম পড়তেই অঙ্কিতা-ভিকি বিয়ের পিঁড়িতে বসছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভিকি-অঙ্কিতার ছবি দু’টি চারদিকে ছড়িয়ে পড়তেই চর্চা শুরু।

কয়েকদিন থেকেই সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছে অঙ্কিতা লোখান্ডের বিয়ে। এবার বিয়ের আগেই হাসপাতালে ভর্তি হলেন অঙ্কিতা। এই খবর সামনে আসতেই দুশ্চিন্তায় পড়ে গেছেন অঙ্কিতার ভক্তরা।

দিন কয়েক বাদে বিয়ে এর মাঝে হাসপাতালে ভর্তি অঙ্কিতা লোখান্ডে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। জানা যায়, পা মচকে গিয়েছিল অঙ্কিতার, সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। চিকিৎসক আগামী বেশ কয়েকদিন তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে বেশ চিন্তা প্রকাশ করেছেন তার অনুরাগীরা। তাহলে কি আপাতত স্থগিত থাকছে বিয়ে, সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা।

আগামী সপ্তাহেই অঙ্কিতা ও ভিকি জৈনের বিয়ে। এদিকে পা মচকে যাওয়ায় অঙ্কিতাকে ডাক্তার সম্পূর্ণ বেডরেস্টের পরামর্শ দিয়েছেন। জানা যায়, মঙ্গলবারই (৭ ডিসেম্বর) অঙ্কিতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, আপাতত বাড়িতে বিশ্রামে রয়েছেন তিনি।

আরও পড়ুন: বন্যাদুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই অভিনেতা

অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের প্রাক-বিয়ের অনুষ্ঠান গত সপ্তাহে শুরু হয়েছে। গত নভেম্বর মাসের শেষে অঙ্কিতা লোখান্ডে তার বন্ধুদের জন্য একটি ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন অমৃতা খান্ডেলকর, মৃণাল ঠাকুর, রশ্মি দেশাইসহ আরও অনেকে।

২০০৯ সালে জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক হয়।

সব সুন্দর শুরুর শেষটা অনেক সময় সুন্দর হয় না। ঠিক সেই রকমই ছিল প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের প্রেম কাহিনি। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর।

 

আরও পড়ুন ::

Back to top button