সংগীত

পবনদীপের সঙ্গে রোমান্স নিয়ে অরুণিতার বাবা-মায়ের আপত্তি!

ইন্ডিয়ান আইডলের জনপ্রিয় গায়ক জুটি পবনদীপ ও অরুণিতা কাঞ্জিলাল। এ প্রতিযোগিতার আসরজুড়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তারা। শুধু তাই নয়, এ যুগল প্রেমের সম্পর্কে রয়েছেন বলে জোর গুঞ্জন বাতাসে উড়ছে। যদিও তারা সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

এদিকে এক প্রতিবেদন জানিয়েছে, একসঙ্গে বেশ কটি গানে কণ্ঠ দিয়েছেন পবনদীপ-অরুণিতা। এসব গানের ভিডিওতে একসঙ্গে পর্দায় হাজির হয়েছেন তারা। এ জুটির রোমান্স দর্শক-শ্রোতাদের মন কেড়েছে। কিন্তু আর একসঙ্গে গানের কোনো ভিডিওতে রোমান্টিক দৃশ্যে দেখা যাবে না তাদেরকে। কারণ বিষয়টি নিয়ে আপত্তি তুলেছেন অরুণিতার বাবা-মা।

কিছুদিন আগে অরুণিতা-পবনদীপ নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটি নিয়ে নির্মিত হবে মিউজিক ভিডিও। এতে পবনদীপের সঙ্গে অরুণিতার জুটি বেঁধে পর্দায় হাজির হওয়ার কথা ছিল। কিন্তু অরুণিতার বাবা-মায়ের আপত্তির কারণে এ গানের ভিডিওতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তার পরিবর্তে গানটিতে দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী চিত্রা শুক্লা পারফর্ম করবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

আরও পড়ুন : মাদক মামলায় ফের বম্বে হাইকোর্টের দ্বারস্থ শাহরুখপুত্র

সম্প্রতি অক্টোপাস এন্টারটেইনমেন্ট ২০টি গানের জন্য চুক্তিবদ্ধ করেছে আলোচিত এই যুগলকে। প্রতিষ্ঠানটির পরিচালক রাজ সুরানি বলেন—‘অরুণিতা শুধু গান নিয়েই থাকুক—এমনটাই চাচ্ছেন তার বাবা-মা। অভিনয় করুক এটা তারা চান না। যদিও এটি অরুণিতা ভক্তদের জন্য হতাশাজনক।’

‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতা শেষ হওয়ার পর থেকেই জুটি বেঁধে কাজ করছেন পবন-অরুণিতা। যা তাদের সম্পর্কের গুঞ্জনকে আরো উসকে দিয়েছে। পবনদীপ-অরুণিতার প্রেমের গুঞ্জন প্রসঙ্গে তাদের কাছের বন্ধু নীহাল তাউরো ইতোমধ্যে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘পবনদীপ-অরুণিতাকে নিয়ে হওয়া নানা খবরে খুব একটা নজর দেয় না ওরা। তবে ওরা খুব ভালো বন্ধু। ওদের বন্ডিং খুব স্ট্রং। আমিও প্রার্থনা করি এই বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে।’

ইন্ডিয়ান আইডলের এবারের আসরে বিজয়ী হন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। ফার্স্ট রানারআপ হন কলকাতার অরুণিতা কাঞ্জিলাল। দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেন।

আরও পড়ুন ::

Back to top button