বিচিত্রতা

শারীরিক সম্পর্কের সময় শুরু ফেসবুক লাইভ, অতঃপর …

শারীরিক সম্পর্কের সময় শুরু ফেসবুক লাইভ, অতঃপর … - West Bengal News 24

মোবাইলে ফেসবুক চালাচ্ছিলেন এক নারী। ওই সময় তিনি স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কে মত্ত হন। এদিকে মোবাইল আনলক থাকায় দুর্ঘটনাবশত হাতে চাপ লেগে লাইভ চালু হয়ে যায়। ওই নারী যখন বিষয়টি টের পান তখন অনেক দেরি হয়ে যায়। তার বন্ধু তালিকায় থাকা অনেকেই সেই লাইভ দেখে ফেলেন।

মার্কিন ওই নারী আমেরিকার মিসিসিপিতে থাকেন। সম্প্রতি টিকটক ভিডিওতে ওই ঘটনার বর্ণনা দিয়েছেন তিনি। ঘটনার পর এক সপ্তাহ তার কান্না থামেনি বলেও জানান তিনি।

আরও পড়ুন : দুই নারীকে খুন, ১০২ মৃত নারীর যৌন হেনস্থা : হৃদয়বিদারক অভিজ্ঞতার বর্ণনা দিলেন স্বজনরা

ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, ‘গত বছর শারীরিক সম্পর্কের সময় দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হয়েছিলাম। আমার বাবাসহ অনেক বন্ধুই তা দেখেছেন। ঘটনার এক সপ্তাহ ধরে কেঁদেছিলাম আমি। আমি ভেবেছিলাম জীবন শেষ হয়ে গেল। যদিও আমার স্বামীর বিষয়টি নিয়ে বেশ খুশি।’

ওই নারী আরও জানান, ঘটনার আগে তিনি ফেসবুক ব্যবহার করছিলেন। সে সময়ই তার স্বামী তাকে জড়িয়ে ধরেন। মোবাইল আনলক অবস্থায় পাশেই পড়ে ছিল। সে সময়ই চাপ লেগে কোনোভাবে ফেসবুক লাইভ শুরু হয়। বিষয়টি দেখে তার বন্ধু তাকে ফোনও করেন। কিন্তু শারীরিক সম্পর্কের মগ্ন থানায় ওই নারী রিসিভ করেননি।

যদিও সেই লাইভে শারীরিক সম্পর্কের দৃশ্য দেখা যায়নি। তবে যৌনতার সময় তাদের দীর্ঘশ্বাসের শব্দ ধরা পড়ে। পরে সেই ভিডিও ফেসবুক থেকে সরিয়ে নেন তিনি। নিজের প্রোফাইলের নামও পরিবর্তন করেন ওই নারী।

আরও পড়ুন ::

Back to top button