বলিউড

‘আবেদনময়ী হতে অন্য মাত্রার পরিশ্রম করতে হয়েছে’

Samantha Ruth Prabhu in Pushpa : ‘আবেদনময়ী হতে অন্য মাত্রার পরিশ্রম করতে হয়েছে’ - West Bengal News 24

ব্যক্তিগত কারণে চর্চায় এসেছিলেন আগেই। এ বার পেশাগত কারণেও শিরোনামে এলেন সামান্থা প্রভু। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি ‘আইটেম’ গানে দেখা গিয়েছে তাকে।

অনুরাগীদের একাংশ সামান্থাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু অনেকেরই আবার তার এই নতুন রূপ বিশেষ মনে ধরেনি।

অনুরাগীদের ভালোবাসা পেয়ে আপ্লুত ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। ইনস্টাগ্রামে তাদের উদ্দেশে খোলা চিঠি লিখলেন তিনি। সঙ্গে জুড়ে দিলেন সেই ‘আইটেম’ গানেরই একটি দৃশ্য।

সামান্থার কথায়, ‘আমি ভালো চরিত্রে অভিনয় করেছি, আমি নেতিবাচক চরিত্রেও অভিনয় করেছি। আমি মজার চরিত্র করেছি আবার গুরুগম্ভীর চরিত্রেও অভিনয় করেছি। আবার চ্যাট শো-ও সঞ্চালনা করেছি। এই প্রত্যেকটি কাজ ভালোভাবে করার জন্য আমি পরিশ্রম করেছি। কিন্তু পর্দায় নিজেকে আবেদনময়ী করে তুলতে অন্য মাত্রার পরিশ্রম করতে হয়। আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ।’

আরও পড়ুন : বিবাহিত পুরুষই বেশি পছন্দ সারা আলী খানের!

প্রথমে যদিও এই ‘আইটেম’ গানের প্রস্তাব গ্রহণ করতে চাননি সামান্থা। কিন্তু ছবির পরিচালক সুকুমারের অনুরোধে শেষমেশ রাজি হন তিনি।

Samantha Ruth Prabhu in Pushpa : ‘আবেদনময়ী হতে অন্য মাত্রার পরিশ্রম করতে হয়েছে’ - West Bengal News 24

ইন্ডাস্ট্রির অন্দরের জল্পনা বলছে, সামান্থার দাম্পত্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায় তার পেশা। শোনা যাচ্ছে, নাগা চৈতন্য এবং তার পরিবার চাননি সামান্থা কোনো ছবিতে ‘সাহসী’ চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। কিন্তু শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ‘ফতোয়া’ মেনে নিতে চাননি অভিনেত্রী। এই বিতর্কের মধ্যেই আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থার এই ‘আইটেম’ অবতার চমকে দিয়েছে সকলকে।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা ব্যাপক সাড়া ফেলেছে। মুক্তির পর মাত্র ২ দিনেই শতকোটিরও বেশি টাকা আয় করে এই সিনেমা।

আরও পড়ুন ::

Back to top button