বলিউড

বিবাহিত পুরুষই বেশি পছন্দ সারা আলী খানের!

Sara Ali Khan in Atrangi re : বিবাহিত পুরুষই বেশি পছন্দ সারা আলী খানের! - West Bengal News 24

মুক্তির প্রতীক্ষায় রয়েছে সারা আলী খানের নতুন সিনেমা ‘আতরাঙ্গি রে’। এতে তিনি জুটি বেঁধেছেন সুপারস্টার অক্ষয় কুমার ও ধানুশের সঙ্গে। সিনেমায় দেখা যাবে, অক্ষয়কে ভালোবাসেন সারা। কিন্তু পরিবার তাকে জোর করে বিয়ে দেয় ধানুশের সঙ্গে। বিয়ের পরও প্রেমিককে ভুলতে পারেন না। আবার এক পর্যায়ে গিয়ে স্বামীকেও ছাড়তে চান না।

প্রেম-বিয়ে নিয়ে সারার এমন ব্যতিক্রম ভাবনা কেবল সিনেমার পর্দায় নয়, বাস্তবেও কিছুটা মিলে গেল! কারণ বিবাহিত পুরুষই তার অধিক পছন্দ! সম্প্রতি করন জোহরের ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এসে বিষয়টা জানান তিনি।

‘আতরাঙ্গি রে’ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সারা। এরই অংশ হিসেবে করন জোহরের অনুষ্ঠানে যান। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়, ‘এমন চারজন অভিনেতার নাম বলুন, যাদেরকে বর হিসেবে চাইবেন?’

আরও পড়ুন : প্রকাশ্যে নোরার ‘ড্যান্স মেরি রানি’ (ভিডিও)

সময়ক্ষেপণ না করে সারা জানান, তিনি রণবীর সিং, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান ও বিজয় দেবারাকোন্ডাকে চান। সারার জবাব শুনে করন বলে ওঠেন ‘তাদের স্ত্রীরা কিন্তু দেখছে!’ পাল্টা জবাব দেন সারাও। বলেন, ‘আশা করি তাদের স্বামীরাও দেখছেন’।

মজার ব্যাপার হলো, সারা যে চারজনের নাম বলেছেন, তাদের তিনজনই বিবাহিত। রণবীর বিয়ে করেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোনকে; ভিকি কৌশল সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে। অন্যদিকে দীর্ঘদিনের বান্ধবী নাতাশাকে বিয়ে করেছেন বরুণ। এ কারণেই নেটিজেনরা বলাবলি করছে, বিবাহিত পুরুষদের বেশি পছন্দ করেন অভিনেত্রী। যদিও সারা তার উত্তর কেবল আড্ডা-মজার ছলেই দিয়েছেন।

প্রসঙ্গত, ‘আতরাঙ্গি রে’ সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এর সংগীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান।

আরও পড়ুন ::

Back to top button