বলিউড

পোশাক নিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী মালাইকা

Malaika Arora : পোশাক নিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী মালাইকা - West Bengal News 24

বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স ৪৮ হলেও তা কেবলই যেন সংখ্যা! এখনো ফিটনেসের বিষয়ে দারুণ সচেতন। তার আবেদনময়ী লুক বলিউডের অনেক তরুণ নায়িকাদের যেন টেক্কা দেয়! ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। যা নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

এবার পোশাক নিয়ে কটাক্ষের শিকার হলেন মালাইকা। মূল ঘটনা হলো—পোষা কুকুর ক্যাস্পারকে নিয়ে সকালে হাঁটতে বেরিয়েছিলেন মালাইকা। ফিটনেস নিয়ে তার সচেতনতা নতুন কিছু নয়। ঢোলা সোয়েটশার্ট, ফিটেড ট্র্যাকস মিলিয়ে বেশ ক্যাজুয়াল লুকে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। আর সেই ছবি ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

আরও পড়ুন: মাত্র ছয় বছর বয়সেই জুহিকে প্রেম-প্রস্তাব দিয়েছিলেন ইমরান!

সবকিছু ঠিকই ছিল। কিন্তু মালাইকার পোশাক নিয়ে নেটিজেনদের একাংশের দাবি—অন্তর্বাস পরেননি মালাইকা। তারপরই কটাক্ষ করে নানা মন্তব্য করতে থাকেন তারা। কেউ কেউ মালাইকাকে ‘নির্লজ্জ নারী’ বলেও মন্তব্য করেন।

Malaika Arora : পোশাক নিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী মালাইকা - West Bengal News 24

নেটিজেনদের একাংশ মালাইকাকে কটাক্ষ করলেও অন্য অংশ তার পাশে দাঁড়িয়েছেন। মালাইকার সমর্থনে কেউ কেউ বলেন—‘মহিলারা অন্তর্বাস পরবেন কি না তা তাদের ব্যক্তিগত ব্যাপার।’ আবার কেউ কেউ বলেন, ‘অনেক নারীই অন্তর্বাস পরলে অস্বস্তি বোধ করেন। না পরলে সমস্যা কী!’ তবে এ বিষয়ে টুঁ শব্দটিও করেননি মালাইকা।

চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। কয়েকদিন আগে জোর গুঞ্জন চাউর হয়েছিল, অর্জুনের সঙ্গে মালাইকার প্রেম ভেঙে গেছে। এ নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। যদিও ঘণ্টাখানেকের মধ্যে মালাইকার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিন্দুকের মুখ বন্ধ করে দেন অর্জুন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button