বলিউড

বলিউডের বিগ বাজেট সিনেমায় ধানুশ

Dhanush : বলিউডের বিগ বাজেট সিনেমায় ধানুশ - West Bengal News 24

তামিল তারকা ধানুশ। দক্ষিণী সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তার দর্শকপ্রিয়তা বিশ্বময়। তামিল সিনেমার পাশাপাশি ধানুশ এখন কাজ করছেন বলিউড-হলিউডেও।

সম্প্রতি মুক্তি পায় ধানুশ, সারা আলি খান ও অক্ষয় কুমার অভিনীত বলিউড সিনেমা ‘আতরাঙ্গি রে’। যেখানে ধানুশ’র অভিনয় টক্কর দিয়েছে বলিউডের পুরনো খিলাড়ি অক্ষয়কেও। তাছাড়া সারা আলি খানের সঙ্গে তার রসায়নও হয়েছে বেশ দর্শকনন্দিত। আর এরপর থেকেই ধানুশকে নিয়মিত বলিউডের পর্দায় দেখার আশা ধানুশ ভক্তদের।

তবে ধানুশ যে এবারই প্রথম বলিউডে প্রথম কাজ করেছে তা কিন্তু নয়। এর আগেও বেশ কয়েকটি হিন্দি সিনেমায় দেখা গেছে ধানুশকে। আর সেসব সিনেমায়ও অভিনয়ের দক্ষতা দিয়ে নিজের ছাপ রেখে গেছেন বলিউডে। আর তাইতো মাঝে মাঝে বলিউডে কাজ করলেও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকুও।

আরও পড়ুন: ‌সমকামী মানুষের গল্প বলবে ‘বাধাই দো’ সিনেমা

আর ধানুশের জনপ্রিয়তা ও অভিনয়ের দক্ষতা মাথায় রেখে আবার বলিউডে অভিনয় করতে যাচ্ছেন ধানুশ। গণমাধ্যম সূত্রে জনা গেছে, বলিউডের একটি বিখ্যাত প্রোডাকশন হাউসের সঙ্গে বিগ বাজেটের ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ধানুশ।

‘আতরঙ্গি রে’ সিনেমার সফলতা ও ধানুশের ব্যাপক জনপ্রিয়তার কথা বিবেচনা করে বলিউডের আর দুটি বিগ বাজেটের সিনেমার জন্যে চুক্তিবদ্ধ হতে জন্যে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন ধানুশ। তবে সিনেমাগুলোর বিস্তারিত কোনো তথ্য এখনো জানা যায়নি।

বিস্তারিত জানা না গেলেও ধানুশ ভক্তদের জন্যে এটি অবশ্যই খুশির খবর যে বলিউডে একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন তাদের প্রিয় তারকা ধানুশ।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button