বিচিত্রতা

জীবন বাঁচাল গেম

জীবন বাঁচাল গেম - West Bengal News 24

গেমের প্রতি আসক্তি এবং এর নানা নেতিবাচক প্রভাব সম্পর্কেই এত দিন আমরা জেনে এসেছি। কিন্তু এবার গেমই ইতিবাচক ভূমিকা রেখেছে- এমন প্রমাণ পাওয়া গেছে যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে। একটি গেম শহরটির একজন বৃদ্ধার জীবন বাঁচিয়েছে। জানা গেছে, ৫ ফেব্রুয়ারি রাতে বাসায় একা ছিলেন ৮০ বছর বয়সী বৃদ্ধা ডেনিসে হোল্ট। এ সময় এক ব্যক্তি জানালা ভেঙে ভেতরে ঢুকে পড়েন।

জানালার কাচে শরীর কেটে রক্তে মাখামাখি অবস্থা ছিল তার। এমনকি পরনে ছিল না কোনো পোশাক। সেদিন রাতের বর্ণনা দিতে গিয়ে ডেনিসে বলেন, ওই ব্যক্তি অনুপ্রবেশের পর কাঁচি তাক করে তাকে ভয় দেখান। আবার ক্ষতির কোনো উদ্দেশ্য নেই বলেও আশ্বস্ত করেন। এর পর তাকে বাধ্য করেন ওই ব্যক্তির সঙ্গে গোসল করতে। শেষে ওই ব্যক্তি তাকে তার বাড়ির নিচের একটি ঘরে আটকে রাখেন।

আরও পড়ুন :: ১১ বছর আগে হারিয়ে যাওয়া নকল দাঁত নিয়ে যত কাণ্ড

ডেনিসের বড় মেয়ে মেরেডিথ হোল্ট কোল্ডওয়েল থাকেন ওয়াশিংটন অঙ্গরাজ্যের সিয়াটল শহরে। নিয়ম করে প্রতিদিন তার কাছে জনপ্রিয় গেম ওয়ার্ডলের স্কোর পাঠাতেন ডেনিসে। তবে সেদিনের ঘটনার কারণে মেয়ের কাছে গেমের স্কোর পাঠাতে পারেননি তিনি। বৃদ্ধা বলেন, তার কাছে থেকে স্কোর না পেয়ে সন্দেহ জাগে মেয়ে কোল্ডওয়েলের মনে। সঙ্গে সঙ্গে বিষয়টি জানান শিকাগো পুলিশকে।

অভিযোগ পেয়ে ৬ ফেব্রুয়ারি ডেনিসের বাসায় অভিযান চালায় পুলিশ। এক ঘণ্টা ধরে চেষ্টার পর আটক করা হয় বাসায় হানা দেওয়া ওই ব্যক্তিকে। এর পর উদ্ধার হন ডেনিস।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button