টলিউড

ঈশানকে রেখে ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন যশ-নুসরাত

ঈশানকে রেখে ছুটি কাটাতে বেরিয়ে পড়লেন যশ-নুসরাত - West Bengal News 24

জনপ্রিয় জুটি যশ-নুসরাত। নানা কারণে সম্প্রতি টালিউডের সবচেয়ে আলোচনায় এ রিয়েল লাইফ জুটি। মা হওয়ার পর নুসরাত সদ্য নিজের কাজে ফিরেছেন। হাতে তার বেশ কয়েকটি ছবি।

সম্প্রতি এ জুটি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির শুটিং শেষ করেছেন। সেই শুটিং শেষ করেই কিছুদিনের ছুটি নিলেন যশ ও নুসরাত। গ্রীষ্মকালীন অবকাশে বেরিয়ে পড়লেন তারা।

শনিবার (১২ মার্চ) কলকাতা বিমানবন্দর থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নুসরাত ও যশ। চোখে সানগ্লাস, জলপাই রঙের জাম্প শুটে ছবি তুলেছেন নুসরাত। ইনস্টাগ্রামে শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় হইচই। ছবি দেখে নেটিজেনদের অনেকে বলছেন, ‘সেরা সুন্দরী’।

নুসরাতের মতোই ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন যশ দাশগুপ্তও। যশকে দেখা গেলো কালো রঙের জ্যাকেটে। একসঙ্গে ক্যামেরার সামনে পোজও দিলেন নুসরাত-যশ। তবে ঠিক কোথায় ছুটি কাটাতে যাচ্ছেন, তা স্পষ্ট করেননি তারকা দম্পতি।

আরও পড়ুন: প্রেমিকা ও হবু শাশুড়িকে নিয়ে মালদ্বীপে দেব

এদিকে, নেটিজেনরা যশ ও নুসরাতের ছবি দেখে খোঁজ শুরু করে দিয়েছেন ছেলে ঈশানের। তাদের প্রশ্ন- ছোট্ট ছেলেকে ছেড়ে কেন বার বার ঘুরতে যাচ্ছেন দম্পতি?

২০২১ সালের আগস্টে জন্ম হয় নুসরাতপুত্র ঈশানের। বার্থ সার্টিফিকেটের মাধ্যমে প্রকাশ্যে আসে ঈশানের বাবার নাম যশ দাশগুপ্ত। তবে তাকে নিয়ে ওঠা সব গুঞ্জনকে ভুলে নিজের পরিবার ও ক্যারিয়ারের দিকেই এখন নজর নুসরাত জাহানের।

ক্যারিয়ার, যশ, সন্তান ও ঈশানকে নিয়ে দিব্যি রয়েছেন নুসরাত। আগেও যেমন তাকে কেন্দ্র করে ওঠা গুঞ্জনকে পাত্তা দিতেন না নুসরাত, এখনো তিনি সেরকমই।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button