বলিউড

প্রথমবারের মতো বায়োপিকে কিয়ারা

Kiara Advani : প্রথমবারের মতো বায়োপিকে কিয়ারা - West Bengal News 24

প্রথমবারের মতো বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। পর্দায় এ অভিনেত্রীকে দেখা যাবে আলোচিত সাঁতারু ভক্তি শর্মার ভূমিকায়। যার চিত্রনাট্য লিখেছেন ‘রাজি’ ও ‘লুটেরা’ ছবির সফল চিত্রনাট্যকার ভবানী আইয়ার। ছবির নাম চূড়ান্ত না হলেও ভক্তি শর্মার চরিত্রে যে কিয়ারা থাকছেন, তা নিশ্চিত করেছেন চিত্রনাট্যকার নিজেই।

কিয়ারার পাশাপাশি ছবিতে আর কোন কোন শিল্পী অভিনয় করবেন এবং নির্মাণসংশ্নিষ্ট বিভিন্ন বিষয়ে শিগগিরই ঘোষণা দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন :: অভিনয়ের জন্য নগ্ন হতে আপত্তি নেই : পাওলি দাম

ভক্তি শর্মা এশিয়ার সর্বকনিষ্ঠ সাঁতারু, যিনি অ্যান্টার্কটিকার হিমশীতল জলে সাঁতার কেটে রেকর্ড গড়েন। ভক্তির সাফল্যের সবচেয়ে বড় অনুপ্রেরণা তার মা লীনা শর্মা। তার কাছেই সাঁতারের প্রশিক্ষণ নিয়েছিলেন ভক্তি। প্রথম বায়োপিক ছবি এবং নতুন একটি চরিত্রে অভিনয় নিয়ে কিয়ারা আদভানি দারুণ উচ্ছ্বসিত।

তার কথায়, ‘বায়োপিক মানেই একটি চরিত্রের সঙ্গে পুরোপুরি মিশে যাওয়া। অন্য একজন মানুষে রূপান্তরিত হয়ে পর্দায় অভিনয় মোটেও সহজ নয়। এটা দারুণ চ্যালেঞ্জিং কাজ। তাই চ্যালেঞ্জ নিয়ে ভক্তি শর্মার চরিত্রটি পর্দায় তুলে ধরতে চাই। আশা করছি, যে পরিকল্পনা নিয়ে কাজ হচ্ছে তাতে ভালো একটি ছবি হবে।’

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button