বলিউড

শুধু দু-টুকরো কাপড়ে ঢাকা উরফির স্তন!

Urfi Javed : শুধু দু-টুকরো কাপড়ে ঢাকা উরফির স্তন! - West Bengal News 24

‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ তাঁর সাহসী ফ্যাশন সেন্সের জন্য খুব কম দিনেই অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছেন।

অভিনেত্রী যখনই ঘর থেকে বাইরে আসেন, তখনই নয়া নয়া অবতারে সকলকে চমকে দেন। আজও তার ব্যতিক্রম হয়নি। ফের অদ্ভূত ধরনের পোশাক পরে চরম কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী উরফি জাভেদ।

বর্তমানে এমন একটা দিনও সম্ভবত যায় না, যে দিন উরফিকে ট্রোলের শিকার হতে হয় না। কিন্তু সবেতেই নির্বিকার নায়িকা। তাঁকে যে যাই বলুন না কেন , কিছুতেই কিছু যায়ে-আসে না।

এ দিন সকাল সকাল বলিউড স্টার রাখী সাওয়ান্তের সঙ্গে ক্যামেরাবন্দি হন উরফি জাভেদ। উরফির পরনে ছিল অন্যান্য দিনের মতোই অদ্ভূত কাটের পোশাক! যে মিডি ড্রেস এ দিন উরফি পরেছিলেন তার বুক একেবারে খোলা। কোনওমতে দু-টুকরো কাপড়ে ঢাকা স্তনযুগল।

এ দিন পাপারাৎজিদের ক্যামেরা তাঁদের তাক করলেই রাখী সাওয়ান্ত উরফিকে নাচার অনুরোধ জানান বারে বারে। কিন্তু উরফি কোনওভাবেই নাচতে রাজি হননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বরং বারে বারে বোঝানোর চেষ্টা করেন, নাচলেই যে কোনও মুহূর্তে খুলে যেতে পারে তাঁর পোশাক। যা নিয়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা।

সেলিব্রিটি ফটোগ্রাফারের ক্যামেরাবন্দি সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই কয়েক লক্ষ নেটিজেন ভিডিওটি দেখেছেন।

আরও পড়ুন: ‘১৯ দিনে ১০০ মিলিয়নের রেকর্ড করলো কঙ্গনার ‘লক আপ’

মাত্র একদিন আগেই অদ্ভুত পোশাকে মুম্বইয়ের রাস্তায় দৌড়নোর জন্য তাঁকে পাগল বলেও সম্বোধন করেছেন নেটিজেনদের একাংশ। এ দিন উরফি যে পোশাক পরেছিলেন, তার পিঠ একেবারে খোলা।

বলা ভাল পিঠে এক চিলতে সুতো পর্যন্ত নেই! পায়ে রীতিমতো বিশাল উঁচু হিলের জুতো। মুম্বইয়দের ভিড় রাস্তায় দৌড়ে কটাক্ষের শিকার হন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উরফি জাভেদ তাঁর অদ্ভুত ধরনের পোশাকের জন্য ট্রোলড হন বারে বারে। কখনও বোতামহীন প্যান্ট পরে, কখনও ছিঁড়ে যাওয়া জ্যাকেট-জিন্স পরে, কখনও হাই থাই স্লিট স্কার্ট পরে আবার কখনও টপলেস হয়ে বাইরে বেরোনোর জন্য।

সম্প্রতি তাঁর সম্পর্কের জন্য খবরের শিরোনামে এসেছেন উরফি জাভেদ। শোনা যাচ্ছে, ইন্দো-কানাডিয়ান গায়ক কুনওয়ারের সঙ্গে এই অভিনেত্রীর বিশেষ সম্পর্ক রয়েছে।

 

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button