বলিউড

ক্যাটরিনার ছবিতে যে মন্তব্য করলেন তার শ্বশুর!

Katrina Kaif : ক্যাটরিনার ছবিতে যে মন্তব্য করলেন তার শ্বশুর! - West Bengal News 24

কালো স্নান-পোশাকে উত্তাপ ছড়াচ্ছেন সদ্য পরিণীতা ক্যাটরিনা কাইফ। মাথায় রং মিলিয়ে বড় কালো টুপি, সাদা বর্ডার ঝলমলে। সাগর কিনারে সম্প্রতি নিজের সেই ‘হট লুক’ শেয়ার করে ভক্তদের হৃদয়ে যেন আগুন উস্কে দিয়েছেন ক্যাট!

কালোর সাজেও এমন রূপের ছটা! ঢলঢল লাবণ্য যেন রোদের তেজকেও ম্লান করে দিচ্ছে। অনেকেরই অনুমান, ভিকি কৌশলের সঙ্গে মধুচন্দ্রিমার সময়ে তোলা এ সব ছবি। বিয়ের পর পরই ভিনদেশে উড়ে গেছিলেন ‘ভিক্যাট’। সেখানেই হয়তো নিরিবিলিতে একমুঠো উষ্ণতা ছড়িয়ে দিয়েছিলেন নববধূ।

সচরাচর খোলামেলা পোশাকে যাকে দেখা যায় না, বিয়ের পর সেই ক্যাটরিনাকেই সমুদ্র পাড়ে এমন রাজহংসীর বেশে দেখে হাজার হাজার লাইক এবং মন্তব্যের ঝড়। প্রিয় নায়িকাকে ভালবাসায় ভরিয়ে দেন ভক্তরা। তবে, মন্তব্যবাক্সে একটি প্রতিক্রিয়া সকলেরই নজর কেড়েছে। ইনস্টাগ্রামের পোস্টে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন স্বয়ং ক্যাটরিনার শ্বশুর, শ্যাম কৌশল।

আরও পড়ুন :: রণবীর-আলিয়ার বিয়ের মেনুতে যা থাকছে

শ্বশুর-বউমার এমন বন্ধুত্বে আপ্লুত ভক্তকুল। এমনটা যে ভাগ্যের ব্যাপার! শুধু শ্বশুরই নন, ক্যাটের ছবিতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, আনুশকা শার্মা, অনন্যা পাণ্ডের মতো বলিউড অভিনেত্রীরাও। সকলেই মোহিত তার রূপের বন্যায়!

কিছু দিন প্রেম করার পরেই গত বছরের ডিসেম্বর মাসে গাঁটছড়া বাঁধেন অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বিয়ে হয়েছিল রাজস্থানে, পারিবারিক এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে অন্তরঙ্গ উদযাপনে। তার পরে গত দুই মাসে কোথায় ছুটি কাটাতে গিয়েছিলেন কে জানে! অনুরাগীদের অবশ্য পাওনা হল সমুদ্র সৈকতে ক্যাটরিনার সেই মধু-মাখা ফটোশ্যুট!

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button