রাজনীতি

কংগ্রেস সন্ত্রাসের বিরুদ্ধে বললেও সন্ত্রাসবাদীদের ছেড়ে দেয়: জেপি নাড্ডা!

কংগ্রেস সন্ত্রাসের বিরুদ্ধে বললেও সন্ত্রাসবাদীদের ছেড়ে দেয়: জেপি নাড্ডা! - West Bengal News 24

আবারও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার নিশানায় কংগ্রেস। সাম্প্রদায়িক হিংসা ইস্যুতে এবার কর্নাটকে গিয়ে কংগ্রেসকে আক্রমণ নাড্ডার। কর্নাটকে ২০২৩-এর নির্বাচনে প্রধান বিরোধী দলকেই টার্গেট করবে বিজেপি, আগেভাগেই এমন ইঙ্গিত দিয়ে রাখলেন নাড্ডা।

পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (পিএফআই)-এর কর্মীদের একাধিক মামলা থেকে অব্যাহতি দেওয়া নিয়ে পূর্বতন কংগ্রেস সরকারের কড়া সমালোচনা করেছেন নাড্ডা।

রবিবার কর্নাটকের বিজয়নগরের সভায় রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়াকে পিএফআই কর্মীদের বিরুদ্ধে মামলা বাদ দেওয়া ইস্যুতে আক্রমণ করেন নাড্ডা। তাঁর কথায়, ‘কংগ্রেস সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে, কিন্তু সন্ত্রাসবাদীদের ছেড়ে দেয়।’

রবিবার কর্নাটকের সভায় নাড্ডা আরও বলেন, ‘কোথাও রাম নবমীর শোভা যাত্রায় হামলা হয়েছে, অন্য জায়গায় অন্য কিছু। মিস্টার বোম্মাইয়ের বিষয় এটা। তিনিই মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি অবশ্যই এর বিস্তারিত তদন্ত করবেন। কিন্তু পরিকল্পনা করে সমাজকে বিভক্ত করার চেষ্টা হচ্ছে, এটা বলতে পারি। দুঃখের সঙ্গে বলতে বাধ্য হচ্ছি, যে আজ কংগ্রেস দলটি সবচেয়ে দায়িত্বজ্ঞানহীন আচরণ করছে।

দুর্নীতি এবং কংগ্রেস দল সমার্থক শব্দ। যেখানে কংগ্রেস, সেখানে দুর্নীতি এবং যেখানে কংগ্রেস, সেখানে কমিশন। তারা একই মুদ্রার দুটি পিঠ।’

কর্নাটকে সিদ্দারামাইয়ার নেতৃত্বে ২০১৩ থেকে ২০১৮ পর্যন্ত ক্ষমতায় ছিল কংগ্রেস। সেই সময়ের মধ্যে PFI-এর ১৭৫ কর্মীর বিরুদ্ধে চলা মামলা তুলে নেওয়া হয়েছিল।

বিজেপি সেই সময় এই মামলা প্রত্যাহার নিয়ে আপত্তি জানিয়েছিল। তবে গেরুয়া দলের সেই আপত্তিতে কর্ণপাত করেনি তত্‍কালীন রাজ্য সরকার। এমনই অভিযোগ জেপি নাড্ডার।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button