বলিউড

অর্জুনের সঙ্গে ভবিষ্যৎ দেখতেই পছন্দ করবেন মালাইকা !

অভিনেত্রী মালাইকা আরোরা,বয়স ৪৮ হলেও, রিল লাইফ আর রিয়েল লাইফে এখনো আলোচনায় তিনি। অর্জুন কাপুরের সঙ্গে আরোরার প্রেমের খবর সবারই জানা।

তাদের বিয়ের গুঞ্জন চলছে বেশ কয়েক বছর ধরে। বিষয়টি এবার মুখ খুললেন আরোরা নিজেই। অভিনেত্রী সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন,তাঁরা এখন এমন একটা পরিস্থিতিতে রয়েছেন, যেখানে পরবর্তী পদক্ষেপ চিন্তা ভাবনার সময় এসেছে।

তাঁরা একে অপরকে সত্যি করে চান।একসঙ্গে ভবিষ্যৎ দেখতেই পছন্দ করবেন। আর দেখছেন কবে এই পদক্ষেপ মানে বিয়ে করে নেওয়া যায়। অভিনেত্রী মালাইকা আরোরা আরও বলেছেন,যে কোনো সম্পর্কেই নিশ্চয়তা খুবই জরুরি।

মালাইকা খুশি যে তাঁরা এই বিষয়ে দু’জনেই ইতিবাচক চিন্তা করেন।সবসময় অর্জুন কাপুরকে বলেন যে, তিনি তাঁর সঙ্গেই বৃদ্ধা হতে চান। শিগগিরি কোনো সিদ্ধান্ত নেবেন।উল্লেখ্য,১৯৯৮ সালে সালমান খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা।

সেই সংসারে তাদের আরহান খান নামের একটি ছেলে রয়েছে। তবে ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। পরে ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। বিচ্ছেদের পরই ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা আরোরা।

প্রথমে বিষয়টি গোপন থাকলেও পরবর্তীতে তা প্রকাশ করেন তারা।যদিও এই সম্পর্কের কারণে নানা রকম কথা শুনতে হয়েছে আরোরা-অর্জুনকে, মাঝে কয়েকবার বিচ্ছেদের গুঞ্জনও সামনে এসেছে।

 

আরও পড়ুন ::

Back to top button