টলিউড

বিবাহিত পুরুষের প্রেমে অভিনেত্রী দেবলীনা, যাবেন একতরফা ডেটে!

Debolina Dutta : বিবাহিত পুরুষের প্রেমে অভিনেত্রী দেবলীনা, যাবেন একতরফা ডেটে! - West Bengal News 24

আট বছর আগের কথা। পরিচালক তথাগত মুখার্জির সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন টালিউড অভিনেত্রী দেবলীনা দত্ত। তবে এখন একসঙ্গে থাকছেন না তারা। এর মাঝেই দেবলীনার সঙ্গে অভিনেতা ঋষভ বসুর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে অভিনেত্রীর স্পষ্ট ভাষ্য- ঋষভ নয়, এক বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন তিনি। সেই পুরুষের পরিচয়ও জানিয়েছেন দেবলীনা।

গত ২০ এপ্রিল ছিলো দেবলীনার জন্মদিন। এদিন নিজেকেই নিজে উপহার দিয়েছেন তিনি। গত ৯ বছর ধরে দেখে আসা স্বপ্ন পূরণ করেছেন অভিনেত্রী। ১৬ হাজার ফুট উপরে দুবাইয়ের আকাশে উড়েছেন দেবলীনা। সেখানেই হুড়মুড়িয়ে প্রেমে পড়েছেন স্কাই ডাইভার ম্যাক্সের! যিনি ইতিমধ্যেই বিবাহিত। ম্যাক্সের স্কাই ডাইভিংয়ের পছন্দের সময় ডিসেম্বর। আর তাই দেবলীনা তাকে কথা দিয়েছেন, ডিসেম্বরে আবার দুবাই যাবেন। ম্যাক্সের সঙ্গে ডানা মেলবেন শূন্যে। এটাই তার একতরফা ডেট!

আরও পড়ুন :: এবার পর্দায় ফিরছেন জ্যোতি বসু!

দেবলীনার ভাষ্য, ‘এ কালের মানুষেরা বড় একচোখো। নারী-পুরুষ মানেই তাঁদের কাছে প্রেম! তার বাইরে কী ভাবতে নেই? আমার প্রেম একটাই ছিল এবং এখন পর্যন্ত আছে। আগামীকাল কী হবে বলতে পারি না।’

এদিকে অভিনেতা ঋষভকে নিজের মায়ের পেটের ভাইয়ের মতোই মনে করেন দেবলীনা। এমনকি তার মা ছন্দা দত্তও ঋষভকে নিজের ছেলের মতোই ভাবেন। দেবলীনার কোন ভাইবোন নেই, ঋষভই সেই অভাব পূরণ করেছেন।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button