বলিউড

ললিত মোদীর প্রেমে ভাসছেন সুস্মিতা সেন!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ব্যক্তিজীবনে বেশ চাপা স্বভাবের এই নায়িকার বয়স ৪০ পেরোলেও এখনও অবিবাহিত তিনি। যদিও দত্তক নিয়ে হয়েছেন দুই সন্তানের মা।

কেন বিয়ে করেননি তিনি! সম্প্রতি টুইঙ্কল খান্নার কাছে এই প্রশ্নের জবাবে সাবেক বিশ্বসুন্দরী বলেন, ‘আমি জীবনে অনেক পুরুষের সাথে মিশেছি। কিন্তু কাউকেই বিয়ে করতে পারিনি। এর কারণ তারা প্রায় সবাই হতাশ ছিল। অন্তত তিনবার বিয়ের সিদ্ধান্ত নিয়েও সেখান থেকে ফিরে আসেন বলে জানান তিনি।

আরও পড়ুন :: টেবিলের তলায় লুকিয়ে থাকা পুরুষই পছন্দ ছিল পূজার

তবে এবার অপেক্ষার পালা ফুরাচ্ছে। গতকাল বৃহস্পতিবার রাতে ললিত মোদীর এক টুইটের পর সেটিই মনে করছেন অনেকে। বলিউড অন্যতম অভিনেত্রী সুস্মিতা সেন রোহমান শালের সঙ্গে ব্রেকআপের পর প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীকে বিয়ে করেছেন। টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন ললিত।

ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলের প্রথম চেয়ারম্যান এবং কমিশনার ছিলেন ললিত। তার পোস্ট নিয়েই হইচই শুরু হয়েছে সুস্মিতার ভক্তদের মধ্যে। ওই পোস্টে মালদ্বীপে ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেন তিনি।

বিয়ে প্রসঙ্গে তিনি টুইটারে লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটিয়ে, আর বেটারহাফ সুস্মিতাকে নিয়ে কী বলব নতুন শুরু, নতুন পরিবার স্বপ্নের দেশে আছি। ’

যদিও প্রথম টুইটে সুস্মিতা সেনের সঙ্গে বিয়ের গুঞ্জন জোরদার হয়। তবে কিছুক্ষণের মধ্যেই নতুন পোস্ট শেয়ার করে ললিত মোদী। সেখানে তিনি লেখেন ‘আমরা শুধু ডেটিং করছি। ’

উল্লেখ্য, সুস্মিতাকে ‘দাসতাক’, ‘স্রিফ তুম’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় দেখা গেছে। সর্বশেষ এই অভিনেত্রীকে ‘আরিয়া’ ওয়েব সিরিজে দেখা গেছে।

আরও পড়ুন ::

Back to top button