রাজ্য

‘আমার কোনও টাকা নেই’ : পার্থ চট্টোপাধ্যায়

ইডি-র উদ্ধার করা কোটি কোটি টাকা তাঁর নয়, সর্বসমক্ষে বললেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

রবিবার সকালে সিজিও কমপ্লেক্স থেকে জোকার ইএসআই হাসপাতালে তাঁকে নিয়ে আসা হয়। হাসপাতালে ঢোকার মুখে আবারও সাংবাদিকদের প্রশ্নের জোয়ারের সামনে বিস্ফোরক দাবি করলেন অপসারিত মন্ত্রী।

পার্থ চট্টোপাধ্যায়কে সরাসরি সাংবাদিকরা প্রশ্ন করেন, উদ্ধার হওয়া এত টাকা কার? মাস্ক নামিয়ে পার্থ বলেন, ‘আমার কোনও টাকা নেই!’ তিনবার একই কথা বলেন তিনি।

শুক্রবার স্বাস্থ্যপরীক্ষার আগে পার্থ বলেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। আজ সেই ‘ষড়যন্ত্র’ নিয়েও মুখ খুললেন তিনি। ‘ষড়যন্ত্রের’ অভিযোগ কার বিরুদ্ধে, সেই প্রসঙ্গে আজ বর্ষীয়ান রাজনীতিক বলেন, ‘সময় এলেই বুঝতে পারবেন।’

উল্লেখ্য, ২৩ জুলাই ইডি-র আধিকারিকরা পার্থ চট্টোপাধ্যায়কে ২৭ ঘণ্টা জেরার পর গ্রেপ্তার করেন। হেফাজতে নেওয়া হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও। তাঁর টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালানোর পর নগদ প্রায় ৫০ কোটি এবং বিপুল পরিমাণ সোনা ও সম্পত্তির নথি উদ্ধার করেন তদন্তকারীরা।

ইডি সূত্রে খবর, অর্পিতা জানিয়েছেন সেই টাকা পার্থ চট্টোপাধ্যায়ের। প্রাক্তন মন্ত্রীর লোকেরা এসে তাঁর বাড়িতে টাকা রেখে যেতেন। এত পরিমাণ টাকা যে তাঁর ঘরে রাখা ছিল, তা তিনি জানতেন না। তবে অর্পিতার অভিযোগ মিথ্যে বলেই জানালেন পার্থ চট্টোপাধ্যায়!

সূত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button