বলিউড

হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোমান্স করবেন রবি তেজা

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রবি তেজা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোমান্স করবেন ৫৪ বছরের রবি তেজা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক কার্তিক ঘাটমানেনি রবি তেজাকে নিয়ে তার পরবর্তী সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এ সিনেমায় ২৬ বছর বয়সী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। নাম ঠিক না হওয়া এ সিনেমার চিত্রনাট্য পড়ে মুগ্ধ হয়েছেন রবি তেজা।

অনুপমা পরমেশ্বর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কার্থিকেয়া টু’। গত ১৩ আগস্ট মুক্তি পায় তেলেগু ভাষার এ সিনেমা। ১৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করেছে ১৫৫ কোটি রুপি। এরপর বেশ কিছু সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছেন অনুপমা। ‘কার্থিকেয়া টু’ সিনেমা সাফল্যের পর পারিশ্রমিকও ডাবল চাইছেন এই অভিনেত্রী।

অনুপমার ‘কার্থিকেয়া টু’ সিনেমায় চিত্রগ্রাহকের দায়িত্ব পালন করেছেন পরিচালক কার্তিক ঘাটমানেনি। এর আগে অনুপমার ‘প্রেমাম’ সিনেমায়ও চিত্রগ্রাহক হিসেবে কাজ করেন তিনি। স্বাভাবিকভাবে অনুপমার সঙ্গে এ পরিচালকের কাজের অভিজ্ঞতা দারুণ।

২০১৫ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন অনুপমা। ইতোমধ্যে তার অভিনীত দেড় ডজনের বেশি সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করেছে। বর্তমানে তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

রবি তেজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রামারাও অন ডিউটি’। গত ২৯ জুলাই মুক্তি পায় এটি। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে রবি তেজার হাতে। এর মধ্যে রয়েছে—‘ধামাকা’, ‘টাইগার নাগেশ্বর রাও’ প্রভৃতি।

আরও পড়ুন ::

Back to top button