জাতীয়

ট্রেনের জানালা দিয়ে ফোন চুরির চেষ্টা, ১০ কিমি ঝুলে থাকলো চোর

ট্রেনের জানালা দিয়ে এক যাত্রীর মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল চোর। কিন্তু সতর্ক যাত্রীরা তার হাত ধরে ফেলেন। এরপর চোরের যে অবস্থা হলো, তাকে দুঃস্বপ্নই বলা চলে! চলন্ত ট্রেনের জানালায় ঝুলিয়ে প্রায় ১০ কিলোমিটার পথ টেনে নেওয়া হয় তাকে। এসময় বারবার ক্ষমাপ্রার্থনা ও হাত ছেড়ে দেওয়ার অনুরোধ জানাচ্ছিল চোর। সম্প্রতি এ ঘটনা ঘটেছে বিহারে।

এনডিটিভির খবরে জানা যায়, গত বুধবার (১৪ সেপ্টেম্বর) বেগুসরাই থেকে খাগরিয়া যাচ্ছিল ট্রেনটি। সাহেবপুর কামাল স্টেশনের কাছাকাছি গেলে এক যাত্রীর ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে চোর। কিন্তু সতর্ক এক যাত্রী সঙ্গে সঙ্গে তার হাত চেপে ধরেন।

এসময় ট্রেনটি চলতে থাকলে বারবার তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করতে থাকে ধরা পড়া লোকটি। ঘটনাক্রমে দ্বিতীয় হাত জানালার ভেতরে ঢোকালে সেটিও ধরে বসেন আরেক যাত্রী। ওই অবস্থায় চলন্ত ট্রেনে বিপজ্জনকভাবে ঝুলতে থাকে এবং কাতরকণ্ঠে অনুনয়-বিনয় করতে থাকে চোরটি।

খবরে জানা যায়, প্রায় ১০ কিলোমিটার পথ ওভাবে টেনে নিয়ে যাওয়া হয় তাকে। পরে খাগরিয়ার কাছাকাছি গিয়ে মুক্তি পায় সে। এ ঘটনায় পুলিশ কোনো ব্যবস্থা নিয়েছে কি না তা জানা যায়নি।

আমাদের দেশে ট্রেনের জানালা দিয়ে মোবাইল চুরির ঘটনা নতুন নয়। গত জুনে দেশটিতে কথিত ‘স্পাইডার-ম্যান চোর’-এর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। বিহারেরই একটি ট্রেনের ভেতর থেকে ধারণ করা ভিডিওতে দেখা যায়, রেলসেতুর ওপর ঝুলতে থাকা এক চোর চলন্ত ট্রেনে থাকা এক যাত্রীর মোবাইল ফোন কেড়ে নেয় চোখের পলকে।

আরও পড়ুন ::

Back to top button