বলিউড

৬ মাস আগেই মা মা হয়েছেন, এরমধ্যেই আবার সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন সুন্দরী হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নিজের অভিনয় কেরিয়ারে বহু নামীদামী অভিনেতাদের সাথে জুটি বেঁধে দর্শকদের বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু বর্তমানে বড়পর্দায় অভিনেত্রীকে খুব একটা দেখা যায় না।

মূলত তাঁর বিয়ের পর তিনি খুব কমই অভিনয় করেছেন। তবে অভিনয় কম করলেও বর্তমানে আটঘাট বেঁধে নেমে পড়েছেন ব্যবসায়। তিনি এখন শুধুমাত্র অভিনেত্রীই নন তাঁর সাথে একটি রেস্তোরাঁর মালকিনও।

গত বছর মার্চ মাসে আমেরিকার নিউইয়র্কে একটি সুবিশাল রেস্তোরাঁর উদ্বোধন করেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যার নাম রেখেছিলেন ‘সোনা’‌। এবার অভিনেত্রীর মুকুটে চড়ল নতুন পালক। অভিনেত্রীর রেস্তোরাঁ অর্থাৎ ‘সোনা’ পেল মিশেলিনের স্বীকৃতি।‌

আরও পড়ুন :: তেলেগু ইন্ডাস্ট্রি ত্যাগ করার ভয়ংকর কারণ জানালেন অমলা পাল

স্বীকৃতি মেলার পরই এই খুশির খবর তিনি ভাগ করে নিয়েছেন নিজের ভক্তদের সাথে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে লিখেছেন, নিউইয়র্ক শহরের নতুন ৩০ টি রেস্তোরাঁ বিশ্ববিখ্যাত মিশেলিন তালিকায় স্থান করে নিয়েছে যার মধ্যে অন্যতম ‘সোনা’।

চলতি সপ্তাহের গত মঙ্গলবার মিশেলিনের তরফে ৩০ টি রেস্তোরাঁর নামের তালিকা প্রকাশ করা হয়েছে যাদের পুরস্কার দিয়ে সম্মানিত করা হবে। ভারতীয় খাবারের স্বাদ মার্কিন মুলকের অধিবাসীদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই রেস্তোরাঁ খোলার ভাবনা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার।

তাঁর এই রেস্তোরাঁর নামকরণ করেছিলেন তাঁর স্বামী তথা ইলিউডের জনপ্রিয় অভিনেতা নিক জোনাস (Nick Jonas) যা তিনি এর আগেই জানিয়েছিলেন।

কলকাতার মটন কাটলেট থেকে শুরু করে গোয়ার প্রন কারি প্রায় ভারতের সব অঞ্চলের খাবারই রয়েছে অভিনেত্রীর রেস্তোরাঁর মেনুতে। রেস্তোরাঁ উদ্বোধনের সময় অভিনেত্রী জানিয়েছিলেন, দেশের প্রতি ভালোবাসা জানাতেই এই রেস্তোরাঁ খোলার ভাবনা তাঁর।

আরও পড়ুন ::

Back to top button