রাজ্য

পুজোতে এবার প্রকাশ্যে মমতার নতুন ‘গানের অ্যালবাম’…

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee Music Albul : পুজোতে এবার প্রকাশ্যে মমতার নতুন ‘গানের অ্যালবাম’… - West Bengal News 24

তিনি বহু প্রতিভা সম্পন্ন। আর তাই শুধু প্রশাসনিক কর্মকাণ্ডেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি আঁকা, লেখা, কবিতার মতো নানা বিষয়েও বার বার প্রকাশ পেয়েছে তাঁর প্রতিভা। ফের উৎসবের মরশুমে তাঁর সেই প্রতিভা প্রকাশ্যে এল। এবছর পুজোতে তাঁর কন্ঠে শোনা যাবে তাঁরই লেখা ও সুর করা গানের ডালি।

সুরকার, গীতিকারের পর এবার গান গাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার নজরুল মঞ্চে ‘জাগো বাংলা’র উৎসব সংখ্যা প্রকাশের মঞ্চেই সামনে এল এই বিশেষ গানের অ্যালবাম। ‘বাংলার গান, উৎসবের গান’ শীর্ষক পুজো অ্যালবামে তিনি মোট আটটি গান লিখেছেন এবং সুর দিয়েছেন। পাশাপাশি এই আটটি গান নিজের কণ্ঠে গেয়েছেন মমতা। এবারের প্রচ্ছদও এঁকেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই।

আরও পড়ুন :: অ্যাপ প্রতারণা মামলায় ধৃত আমিরের সঙ্গে যোগাযোগ ছিল মন্ত্রী এবং তৃণমূলের কাউন্সিলরের, চাঞ্চল্যকর দাবি ইডির

দেবীপক্ষের সূচনায় আজ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হল জাগো বাংলার শারদীয়া সংখ্যা। অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও হাজির ছিলেন টলিপাড়ার একঝাঁক শিল্পী।

Mamata Banerjee Music Albul : পুজোতে এবার প্রকাশ্যে মমতার নতুন ‘গানের অ্যালবাম’… - West Bengal News 24

মমতার পুজোর গানে নৃত্য পরিবেশন করে মঞ্চ মাতালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ও সায়ন্তিকারা। অদিতি মুন্সি ও ইন্দ্রনীল সেনদের গানে মজে যায় অনুষ্ঠানে উপস্থিত সকলের মন। গোটা অনুষ্ঠানের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী।

‘উৎসব’ সংখ্যা প্রকাশ করে এদিন মমতা বলেন, “এলাকার রেস্তোরাঁ, চায়ের দোকান, ক্লাব, সর্বত্র ‘জাগো বাংলা’ ছড়িয়ে দিন। “

আরও পড়ুন ::

Back to top button