বলিউড

‘শাড়ি পরলেও তো পেট দেখা যায়’

Anjali Arora Latest News : ‘শাড়ি পরলেও তো পেট দেখা যায়’ - West Bengal News 24

ভাইরাল হওয়া গান ‘কাঁচা বাদাম’-এর সঙ্গে নেচে জনপ্রিয়তা পান অঞ্জলি অরোরা। এবার কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোঁসলের গানে ঠোঁট মিলিয়ে সমালোচিত হলেন। নিন্দুকরা বলছে, গানের সঙ্গে অঞ্জলির পোশাক নাকি ঠিক ছিল না। লাল-কমলা ফিতের ড্রেসের গলা এতটাই বড় যে, তার বক্ষ নজরে আসছে সহজেই।

আনন্দবাজারের খবরে বলা হয়, পশ্চিমবঙ্গের ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানে ঠোঁট মিলিয়ে নেচে আলোচনায় আসেন অঞ্জলি। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের ‘লক আপ’ নামের রিয়্যালিটি শো-তেও বিশেষ আকর্ষণ ছিলেন তিনি। তবে বিতর্ক তার পিছু ছাড়েনি। পোশাক নিয়েও সম্প্রতি তেমনই সমালোচনা শুরু হয়েছিল। ‘রস’ ছবির বিখ্যাত গান, আশা ভোঁসলের গাওয়া ‘সাজনা হ্যায় মুঝে, সাজনা কে লিয়ে’তে অশ্লীল পোশাক পরার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

যদিও এ বার আর প্রতিক্রিয়া জানাতে দেরি করেন অঞ্জলি। তিনি বলন, ‘দেখুন, এটা আমার শরীর। আমি কেমন পোশাক পরব, তা আমিই ঠিক করব।’

বিতর্ককে উড়িয়ে দিয়ে অঞ্জলি সাফ জানিয়ে দিলেন, ‘লোকে শাড়ি পরলেও কথা শোনায়। ক্রপ টপ পরলেও তো পেট দেখা যায়। শাড়ি পরলেও একই ব্যাপার। সবই অশ্লীল? আসলে লোকে সুযোগে থাকে। ট্রোল করার ফিকির খোঁজে।’

অঞ্জলির দাবি, সবাইকে খুশি করে দুনিয়ায় চলা যায় না। ভালোবাসা যেমন পাওয়া যায়, ঘৃণা, নিন্দাও জীবনধারণের ক্ষেত্রে স্বাভাবিকভাবে নেওয়া উচিত।

আরও পড়ুন ::

Back to top button