বলিউড

‘সাজিদ আমাকে যৌনাঙ্গ দেখিয়েছিল, তাকে বিগ বস থেকে বাদ দিন’

Sherlyn Chopra on Sajid Khan : ‘সাজিদ আমাকে যৌনাঙ্গ দেখিয়েছিল, তাকে বিগ বস থেকে বাদ দিন’ - West Bengal News 24

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের নতুন সিজনে প্রতিযোগী হিসেবে থাকছেন বলিউডের নামকরা পরিচালক সাজিদ খান। তবে সাজিদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আসছে। নতুন করে দানা বাঁধছে তার বিরুদ্ধে ওঠা পুরোনো অভিযোগও। এবার সাজিদের বিরুদ্ধে মুখ খুললেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গত ১ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’-এর নতুন সিজন। বরাবরের মতো এর সঞ্চালনার দায়িত্বে আছেন বলিউড সুপারস্টার সালমান খান। ‘বিগ বস’-এ এবার প্রতিযোগী হিসেবে এসেছেন বলিউডের নামকরা পরিচালক সাজিদ খান। আর এতেই শুরু হয়েছে বিতর্ক।

আরও পড়ুন :: বিয়ের ৪ মাস পর যমজ সন্তানের জন্ম, এর তদন্ত প্রশ্নে যা বললেন নয়নতারার স্বামী

‘মি টু’ আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশমা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো বলিউডের একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এমন একজন মানুষ কীভাবে ‘বিগ বস’-এর মতো রিয়েলিটি শোয়ে অংশ নিতে পারেন, তা নিয়ে বিতর্ক শুরু হয়।

এবার এ বিষয়ে মুখ খুললেন শার্লিন চোপড়া। তিনি বলেছেন, ‘সাজিদ খান আমাকে তার যৌনাঙ্গ প্রর্দশন করেছিল। বলেছিল রেটিং দিতে। এবার আমি বিগ বসের অন্দরে ঢুকে ওকে রেটিং দিতে চাই।’

এখানেই থেমে যাননি শার্লিন। সাজিদকে ‘বিগ বস’ থেকে বাদ দেওয়ার দাবিও জানিয়েছেন তিনি। সালমান খানের উদ্দেশে শার্লিন বলেন, ‘এরকম একটা মানুষকে কীভাবে আপনি সমর্থন করতে পারেন। এরকম মানুষ কোনোভাবেই ‘‘বিগ বস’’-এ জায়গা করতে পারে না।’

আরও পড়ুন ::

Back to top button